নেইমারের পর জাপানের বিপক্ষে অনিশ্চিত কুটিনহো

ইনজুরির কারণে জাপানের বিপক্ষে প্রীতি ম্যাচে খেলতে পারবেন না ব্রাজিলিয়ান ফরোয়ার্ড নেইমার। এবার তালিকাকে আরও একটু বড় হয়েছে। চোটের কারণে খেলতে পারবে না আরেক তারকা কুটিনহোও। ব্রাজিল দলের চিকিৎসক বিষয়টি নিশ্চিত করেছেন।
গত ২২ অক্টোবর টটেনহ্যাম হটস্পারের সঙ্গে ইনজুরির কারণে তিন ম্যাচের জন্য মাঠের বাইরে চলে গিয়েছিলেন কুটিনহো। তবে দুটি প্রীতি ম্যাচের জন্য ব্রাজিল কোচ তিতে লিভারপুল তারকাকে দলে নেন।
গ্লোবো স্পোর্তকে দেওয়া সাক্ষাত্কারে দলের ডাক্তার লাসমার বলেন, ‘কুটিনহো ঊরুর ইনজুরিতে ভুগছেন। পুরোপুরি ফিট হবার শেষ পর্যায়ে আছেন তিনি। আমরা জানতাম যে সে পুরোপুরি ফিট নাও হতে পারে। কিন্তু আমরা চেয়েছি সেরে উঠার চূড়ান্ত ধাপটায় সে আমাদের সঙ্গে থাকুক।’
জাপানের বিপক্ষে ম্যাচ নিয়ে এই ডাক্তার আরও বলেন, ‘জাপানের বিপক্ষে তার খেলার সম্ভাবনা নেই বললেই চলে। হয়ত অল্প সময়ের জন্য মাঠে নামতে পারেন; কিন্তু সে সম্ভাবনা খুব কম। কিন্তু পরের ম্যাচে ইংল্যান্ডের ম্যাচে তাকে পাবার জন্য আমরা চেষ্টা চালিয়ে যাচ্ছি।’
বিশ্বকাপের প্রস্তুতি হিসেবে আগামী শুক্রবার ফ্রান্সে জাপানের সঙ্গে খেলার পর ১৫ নভেম্বর লন্ডনের ওয়েম্বলিতে ইংলিশদের মুখোমুখি হবে তিতের শিষ্যরা।

0 মন্তব্য(গুলি)

Write Down Your Responses

Related Posts Plugin for WordPress, Blogger...