সিএনজি স্ট্যান্ডের আধিপত্য নিয়ে সংঘর্ষে ছাত্রলীগ জড়িত নয়

কিশোরগঞ্জ শহরের বটতলা এলাকায় দুইটি অবৈধ সিএনজি স্ট্যান্ডের আধিপত্য নিয়ে গত কয়েকদিন ধরে চলা দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনায় ছাত্রলীগ জড়িত নয় বলে দাবি করেছে কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগ। মঙ্গলবার সকালে কিশোরগঞ্জ প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এ দাবি করা হয়।
জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. আশরাফ আলী সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে জানান, কয়েকদিন ধরে চলা সংঘর্ষে গুরুদয়াল সরকারি কলেজে শিক্ষার পরিবেশ বিনষ্ট হচ্ছে এবং জনগণ আতঙ্কে রয়েছে। এসব ঘটনার সঙ্গে জেলা ছাত্রলীগ জড়িত নয় উল্লেখ করে সংঘর্ষে জড়িতদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিতে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর প্রতি দাবি জানানোর পাশাপাশি কিছু কিছু সংবাদ মাধ্যমে ছাত্রলীগকে জড়িয়ে সংবাদ প্রকাশের প্রতিবাদ জানানো হয়।
এছাড়া সংঘর্ষের ঘটনায় এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়লেও পুলিশ এ ব্যাপারে কোনো ব্যবস্থা নিচ্ছে না বলেও অভিযোগ করা হয়। জেলা ছাত্রলীগের সভাপতি আতিকুল গণি ঢালি লিমন অভিযোগ করেন, সিএনজিস্ট্যান্ড নিয়ে গত কয়েকদিন ধরে একের পর এক সংঘর্ষ-হামলার ঘটনা ঘটলেও পুলিশ এ ব্যাপারে কোনো ব্যবস্থা নিচ্ছে না।
কিশোরগঞ্জ মডেল থানা পুলিশের ওসিকে বার বার বলার পরও তিনি কার্যকর কোনো উদ্যোগ নেননি বলেও অভিযোগ করেন তিনি। সংবাদ সম্মেলনে জেলা ছাত্রলীগের অন্যান্য নেতরা উপস্থিত ছিলেন। সংবাদ সম্মেলনে বলা হয়, কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের মধ্যে কোনো বিরোধ নেই।
প্রসঙ্গত, শহরের বটতলায় দুইটি অবৈধ সিএনজি স্ট্যান্ডের আধিপত্য নিয়ে গত ১ নভেম্বর, ২ নভেম্বর, ৪ নভেম্বর ও ৫ নভেম্বর তারিখে দুই গ্রুপের মধ্যে দফায় দফায় হামলা-পাল্টা হামলা ও ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটছে। এসব ঘটনায় অন্তত ছয়জন আহত হয়।

0 মন্তব্য(গুলি)

Write Down Your Responses

Related Posts Plugin for WordPress, Blogger...