ওয়েস্টহ্যামে ময়েস

স্লাভেন বিলিককে বরখাস্ত করার পর নতুন কোচ হিসেবে ডেভিড ময়েসকে নিয়োগ দিয়েছেন ইংলিশ ক্লাব ওয়েস্টহ্যাম ইউনাইটেড। ওয়েস্টহ্যাম ক্লাব কর্তৃপক্ষ বিষয়টি নিশ্চিত করেছে।
ঘরের মাঠে লিভারপুলের বিপক্ষে ৪-১ গোলে হারের পর রেলিগেশন জোনে নেমে যায় ক্লাবটি। আর তাতেই কোচ বিলিককে বরখাস্ত করার সিদ্ধান্ত নেয় তারা। ক্রোয়েশিয়ান কোচ স্লাভেন বিলিক কোচের দায়িত্ব নেয়ার পর ১১ প্রিমিয়ার লিগ ম্যাচে মাত্র দু’টিতে জয় পায় ওয়েস্টহ্যাম ইউনাইটেড।
ডেভিড ময়েসকে নিয়োগ দিয়ে ওয়েস্টহ্যামের যুগ্ম চেয়ারম্যান ডেভিড সাললিভান বলেন, ‘ময়েসই এই মুহূর্তে আমাদের জন্য সঠিক ব্যক্তি। এই করুন অবস্থা থেকে দলকে টনে সে তুলতে পারবে। ইংলিশ প্রিমিয়ার লিগ সর্ম্পকে ভালো ধারণা আছে এবং তার খেলোয়াড়দের সর্ম্পকে জানাশোনা আছে।’
এদিকে আগামী ১৯শে নভেম্বর প্রথম পরীক্ষায় অবতীর্ণ হচ্ছেন ডেভিড ময়েস। ইংলিশ প্রিমিয়ার লিগে ওইদিন তার প্রতিপক্ষ পয়েন্ট টেবিলের নয় নম্বরে থাকা ওয়াটফোর্ড।
উল্লেখ্য, গেল মৌসুমে ময়েস সান্ডারল্যান্ডের কোচের দায়িত্বে থাকাকালে রেলিগেশনে পড়ে তারা। তাই ওয়েস্ট হ্যামের হয়ে ম্যানইউয়ের সাবেক কোচ কতটুকু আশার প্রদীপ জ্বালাতে পারবেন তাই এখন দেখার অপেক্ষা।

0 মন্তব্য(গুলি)

Write Down Your Responses

Related Posts Plugin for WordPress, Blogger...