সিনেমার নায়িকা মৌ

দীর্ঘদিন পর একসঙ্গে কাজ করতে যাচ্ছেন অভিনয়ের দুই প্রিয়মুখ তৌকীর আহমেদ ও সাদিয়া ইসলাম মৌ। তারা সম্প্রতি জুটি হয়েছেন ‘তীরন্দাজ’ নামের একটি ধারাবাহিকে। এর কাহিনী, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন অঞ্জন আইচ।
নাটকটিতে চমক জাগানিয়া চরিত্রে হাজির হয়েছেন মৌ। এখানে তাকে সিনেমার নায়িকা জয়িতা চরিত্রে দেখা যাবে। গল্পটি এমন- জয়িতার মন অনেক কারণে বিক্ষিপ্ত থাকছে আজকাল। বেশ কটা সিনেমা ফ্লপ হবার পর ইন্ডাস্ট্রির সবাই তাকে বাতিলের দলে ফেলে দিয়েছে। নতুন কোনো ফিল্মের অফার তো পাচ্ছেই না বরং আগের চুক্তি হওয়া তিনটা সিনেমা থেকেও বাদ পড়ছে সে। পরিবার সমাজ ক্রমশই যেন মুখ ফিরিয়ে নিতে থাকে তার দিক থেকে।
সেই সময় হঠাৎ জয়িতার সাথে পরিচয় হয় একজন নবাগত পরিচালকের সাথে। এর নাম অর্ক। অদ্ভূত এক ছেলে অর্ক। বয়সে তরুণ কিন্তু অভিজ্ঞতার কোনো কমতি নেই তার। জয়িতার জীবনের অন্ধকার আস্তে আস্তে কাটতে থাকে। কিন্তু অর্কের স্বপ্নের চলচ্চিত্র তৈরী হওয়ার ও কোন সম্ভাবনা দেখা যায় না। কারণ কোনো প্রযোজকই টাকা লগ্নি করতে চায় না। এক সময় জয়িতাই সিন্ধান্ত নেয় টাকা লগ্নি করার। কিন্তু সেই কাজে বাধা হয়ে দাড়ায় সিহাব, জয়িতার স্বামী। শুরু হয় নতুন এক যুদ্ধ। এগিয়ে চলে নাটক।
নাটকটি নিয়ে মৌ জাগো নিউজকে বলেন, ‘অনেক আগে এই নাটকের কাজ করেছিলাম। মনেই পড়ছে না গল্পটা। তবে বেশ ভালো একটি চরিত্র ছিলো। তৌকীর আহমেদসহ ভিন্ন প্রজন্মের জনপ্রিয় অনেক তারকারা মিলে কাজ করেছিলাম। নাটকটি অবশেষে প্রচারে আসছে শুনে ভালো লাগছে। দর্শককে দেখার আমন্ত্রণ রইলো।’
নির্মাতা অঞ্জন আইচ বলেন, ‌‘সাত মাস আগে নাটকটির শুটিং করেছিলাম। নাটকটি চ্যানেল আইতে প্রচার শুরু হবে ৫ নভেম্বর থেকে। এরপর প্রতি সপ্তাহের রবি ও শনিবার রাত ৮টায় প্রচার হবে।
এই নাটকে আরও অভিনয় করেছেন তারিক আনাম খান, শবনম ফারিয়া, ইরফান সাজ্জাদ, মিশু সাব্বির, ফারুক আহমেদ, সাবেরী আলম, অর্পণা, অহনা, আরফান, বাধঁন, আ. খ. ম. হাসান, জ্যোতিকা জ্যোতি, নিশা, মাজনুন মিজান, টুটুল চৌধুরী, রিমি করিম, পিয়া আমান প্রমুখ।
প্রসঙ্গত, সম্প্রতি রবির একটি বিজ্ঞাপন দিয়ে নতুন করে আলোচনায় এসেছেন জনপ্রিয় মডেল ও অভিনেত্রী মৌ। টিভিসিতে তার সঙ্গে ছিলেন জনপ্রিয় মডেল নোবেল।

0 মন্তব্য(গুলি)

Write Down Your Responses

Related Posts Plugin for WordPress, Blogger...