কলেজছাত্র খুনের দায়ে গাজীপুরে ৩ জনের মৃত্যুদণ্ড

গাজীপুরে এক কলেজছাত্রকে খুনের দায়ে ৩ জনের ফাঁসির আদেশ দিয়েছেন আদালত। একইসঙ্গে প্রত্যেককে ১০ হাজার টাকা করে জরিমানার আদেশ দেয়া হয়েছে।
বুধবার দুপুরে গাজীপুরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত-১ এর বিচারক ফজলে এলাহী ভূইয়া এ আদেশ প্রদান করেন।
মৃত্যুদণ্ড হলেন, গাজীপুর কালীগঞ্জ উপজেলার তুমুলিয়া ইউনিয়নের মুনসেফপুর গ্রামে চান মিয়ার ছেলে সোহেল (৩৫), একই গ্রামের মিন্নত আলী দেওয়ান ওরফে মিনার ছেলে আলামিন (৩৭) এবং কফিল শেখের ছেলে জাকির (৩৭)।
নিহত আলমগীর নরসিংদীর পলাশ থানার ঘোড়াশাল চরপাড়া গ্রামের আব্দুল বারেকের ছেলে। সে কালীগঞ্জের তুমুলিয়া গ্রামে নানা বাড়িতে বসবাস করে স্থানীয় শ্রমিক কলেজে লেখাপড়া করত।
গাজীপুর আদালতের এপিপি মো. আতাউর রহমান জানান, আলমগীর নানাবাড়ির পাশের বাড়ির সিরাজুলের ছেলেকে প্রাইভেট পড়াত। বিষয়টি স্থানীয় কিছু বখাটে সহ্য করতে পারত না এবং তারা কয়েকবার আলমগীরকে হুমকি দেয়। আলমগীর সিরাজুলের বাড়িতে থাকা অবস্থায় গত ২০০২ সালের ৭ অক্টোবর রাতে আসামিরা ওই বাড়িতে গিয়ে তার উপর হামলা চালায়।
এক পর্যায়ে আসামিরা ছোরা, ছেনি ও রড দিয়ে কুপিয়ে এবং মারধর করে চলে যায়। পরে স্থানীয়রা আলমগীরকে উদ্ধার করে কালীগঞ্জ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ঘটনার পরদিন নিহতের বাবা আব্দুল বারেক বাদী হয়ে ওই ৩ জনকে অভিযুক্ত করে কালীগঞ্জ থানায় মামলা দায়ের করেন।

0 মন্তব্য(গুলি)

Write Down Your Responses

Related Posts Plugin for WordPress, Blogger...