সিপিবি ও গণতন্ত্রী পার্টির সঙ্গে ইসির মতবিনিময় আজ

বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি) ও গণতন্ত্রী পার্টির সঙ্গে আজ বৃহস্পতিবার মতবিনিময় সভা করবে নির্বাচন কমিশন (ইসি)। এ দিন সকাল ১১ টায় সিপিবি ও বিকেল ৩টায় গণতন্ত্রী পার্টির সঙ্গে মতবিনিময় সভা হবে।
রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন ভবনে এ মতবিনিময় সভা হবে। প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নুরুল হুদা এতে সভাপতিত্ব করবেন। এ সময় অন্যান্য নির্বাচন কমিশনারসহ ইসির ভারপ্রাপ্ত সচিবও উপস্থিত থাকবেন।
এছাড়া ১৫ অক্টোবর সকাল ১১টায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি), ১৬ অক্টোবর সকাল ১১টায় কৃষক শ্রমিক জনতা লীগ ও বিকেল ৩টায় বাংলাদেশের সাম্যবাদী দল (এমএল), ১৮ অক্টোবর সকাল ১১টায় ক্ষমতাসীন আওয়ামী লীগ, ১৯ অক্টোবর সকাল ১১টায় জাতীয় পার্টি (জেপি) ও বিকেল ৩টায় লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) সঙ্গে সংলাপ অনুষ্ঠিত হবে।
অপরদিকে ২২ অক্টোবর সকাল ১১টায় অরাজনৈতিক সংগঠন নির্বাচনী পর্যবেক্ষক, ২৩ অক্টোবর সকাল ১১টায় নারী নেত্রী এবং ২৪ অক্টোবর সকাল ১১টায় নির্বাচন বিশেষজ্ঞদের সঙ্গে মতবিনিময় করবে ইসি। আসন্ন জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে চলতি বছরের জুলাইয়ে অংশীজনদের সঙ্গে সংলাপ শুরু করেছে ইসি। এরই ধারবাহিকতায় এ বৈঠক অনুষ্ঠিত হবে।
গত ৩১ জুলাই সুশীল সমাজের প্রতিনিধি এবং ১৬ ও ১৭ আগস্ট গণমাধ্যম প্রতিনিধিদের সঙ্গে মতবিনিময় করেছে ইসি। পরবর্তীতে ২৪ আগস্ট থেকে রাজনৈতিক দলগুলোর সঙ্গে মত বিনিময় শুরু করে নির্বাচন কমিশন।

,

0 মন্তব্য(গুলি)

Write Down Your Responses

Related Posts Plugin for WordPress, Blogger...