বিন্দু ও বৃত্তে নাদিয়া

ত্রিভুজ পেমের গল্পে নির্মিত হয়েছে নাটক বিন্দু ও বৃত্ত। নাটকের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ ও সালহা খানম নাদিয়া। আরও অভিনয় করছেন উর্মিলা। চলতি সপ্তাহে নাটকটির শুটিং শেষ হয়েছে। নাটকটির রচনা করেছেন মেহেদী হাসান সজীব এবং পরিচালনা করছেন সৈয়দ শাকিল।
নাটকটি প্রসঙ্গে নাদিয়া জাগো নিউজকে বলেন, আমাকে দেখা যাবে পরিবারের বিভিন্ন শাসন-অনুশাসন মেনে চলা একটা মেয়ের চরিত্রে। এই মেয়ের ভালোলাগা, মন্দলাগা থেকে নাটকে একটি গল্প দেখা যাবে। আবার মেয়েটি যাকে পছন্দ করে সেই ছেলেকে নিয়ে আরেকটি গল্প দেখা যাবে। এরমধ্যেই এন্ট্রি নেয় আরেকটি মেয়ে। যে চরিত্রটিতে অভিনয় করেছেন উর্মিলা। এই ত্রিভুজ গল্প নিয়েই বিন্দু ও বৃত্ত নাটকের গল্প।
তিনি বলেন, সাজ্জাদ ভাইয়ের সঙ্গে এর আগেও কাজ করেছি। খুব গোছানো একটা ইউনিটের সঙ্গে কাজ করলাম। চমৎকার একটি নাটক বিন্দু ও বৃত্ত। 
নির্মাতা সূত্রে জানা গেছে, এই নাটকটি আগামী ঈদে একটি বেসরকারি চ্যানেলে প্রচার হবে।    
সম্প্রতি নাদিয়া অভিনয় করেছেন রঙিন ফানুস নামের আরেকটি খণ্ড নাটকে। যেটি মাছরাঙা টেলিভিশিনের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আগামী ৩০ তারিখ প্রচার হবে। এছাড়া হুমায়ূন আহমেদকে উৎসর্গ করে আলো আঁধারের কাব্য নামে একটি নাটকে অভিনয় করেছেন নাদিয়া, যেটি লেখকের মৃত্যুবার্ষিকীতে এনটিভিতে প্রচার হয়েছে। এই নাটকে অভিনয় করে দারুণ সাড়া পাচ্ছেন বলে জানান।  

0 মন্তব্য(গুলি)

Write Down Your Responses

Related Posts Plugin for WordPress, Blogger...