ভারতের বিপক্ষে সিরিজ থেকেই ছিটকে গেলেন গুনারত্নে

শিখর ধাওয়ান ব্যাট করছিলেন তখন ৩২ রানে। দলীয় রান ১ উইকেট হারিয়ে ৬০। লাহিরু কুমারার বলে এমন সময়ই থার্ড স্লিপে ক্যাচটা তুলে দিলেন শিখর ধাওয়ান। ঝাঁপিয়ে পড়ে ক্যাচটি তালুবন্দী করার চেষ্টা করলেন অ্যাসেলা গুনারত্নে। কিন্তু প্রচণ্ড গতির কারণে হাতের তালু ফসকে বল চলে গেলো বাইরে।
গুনারত্নে যে ঝাঁপিয়ে পড়েছিলেন, সেভাবেই পড়ে রইলেন। উঠছেন না। তবে ব্যাথায় কাতরাচ্ছেন। সবাই দৌড়ে আসলেন। দেখলেন আঙ্গুলের ব্যাথায় কঁকিয়ে উঠছেন তিনি। সবাই ছুটে আসলেন। পরে হাসপাতালে নিয়ে যাওয়া হলো গুনারত্নেকে শেষ পর্যন্ত জানা গেলো, ভারতের বিপক্ষে চলতি সিরিজ থেকেই ছিটকে গেলেন শ্রীলঙ্কান অলরাউন্ডার আসেলা গুণরত্নে।
গলে চোটে পড়লেও চিকিৎসার জন্য কলম্বো নিয়ে যাওয়া হয় অ্যাসেলাকে। পরে তার চোট পরীক্ষা করে শ্রীলঙ্কা ক্রিকেট মেডিক্যাল কমিটির সদস্য অর্জুন ডি সিলভা বলেন, 'গোটা সিরিজেই আর মাঠে নামতে পারবেন না গুনারত্নে। খুব শীঘ্রই তার আঙুলে অস্ত্রোপচার হবে। এ ধরণের চোটে কমপক্ষে ছয় সপ্তাহের বিশ্রাম নিতে হয়।'
ডি সিলভা আরও বলেন, 'শুধু টেস্ট বা ওয়ানডেই নয়, সম্ভবত টি-টোয়েন্টিতেও গুনারত্নের সার্ভিস পাবে না শ্রীলঙ্কা।'
উল্লেখ্য, গল টেস্টের আগেই নিউমোনিয়ার কারণে ছিটকে গিয়েছিলেন শ্রীলঙ্কার অধিনায়ক দীনেশ চান্ডিমাল। এবার আঙুলের চোটে আসেলা গুনারত্নের ছিটকে যাওয়ায় শ্রীলঙ্কার শক্তি অনেকটাই কমে গেলো।

0 মন্তব্য(গুলি)

Write Down Your Responses

Related Posts Plugin for WordPress, Blogger...