পুলিশের গাড়িতে অ্যাম্বুলেন্সের ধাক্কায় আহত ৫

রাজবাড়ী সদর উপজেলার রাজবাড়ী-কুষ্টিয়া সড়কের চন্দনীতে অ্যাম্বুলেন্স ও পুলিশের টহল গাড়ির সংঘর্ষে সদর থানার এএসআই রমজান আলীসহ পাঁচজন আহত হয়েছেন।

রোববার সকালে চন্দনী ইউনিয়নের আফরা এলাকায় এ সংঘর্ষ হয়। এ ঘটনায় আহতদের উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতাল ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আহতরা হলেন, রাজবাড়ী থানার এএসআই রমজান আলী, গাড়ির চালক কনস্টেবল সুরুজ, মতিউর রহমান, ওমর আলী ও অ্যাম্বুলেন্সের হেলপার হযরত আলী।

রাজবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবুল বাশার মিয়া জানান, রোববার সকালে রাজবাড়ী থানার একটি টহল পুলিশের দল চন্দনী ইউনিয়নের বাগমারা এলাকায় যায়। সেখান থেকে আফরা এলাকায় আসলে কুষ্টিয়া থেকে ছেড়ে আসা একটি অ্যাম্বুলেন্স পিছন থেকে টহল পুলিশের গাড়িটিকে ধাক্কা দিলে গাড়িটি পাশের খালে পড়ে যায়।

এ ঘটনায় রাজবাড়ী থানার এএসআই রমজান আলীসহ ৫ জন গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করেন। সেখানে কনস্টেবল সুরুজ ও মতিউরের অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে।

0 মন্তব্য(গুলি)

Write Down Your Responses

Related Posts Plugin for WordPress, Blogger...