আওয়ামী লীগকে কেউ ধ্বংস করতে পারবে না : সেতুমন্ত্রী

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের দলীয় নেতা-কর্মীদের প্রতি জনগণের সঙ্গে ভাল আচরণ করার পরামর্শ দিয়েছেন।
শনিবার দুপুরে শহরের ডিএম কমিউনিটি সেন্টারে ফেনী জেলা আওয়ামী লীগের বর্ধিত সভার প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
তিনি বলেন, আওয়ামী লীগকে কেউ ধ্বংস করতে পারবে না। যারা আওয়ামী লীগকে ধ্বংস করতে চায় তারাই নিশ্চিহ্ন হয়ে যাবে। আওয়ামী লীগকে যারা দুর্বল ভাবে, খাটো করতে চায়, তারাই দুর্বল ও নিঃশেষ হয়ে গেছে।
সেতুমন্ত্রী বলেন, আওয়ামী লীগ হচ্ছে সেই দল যারা বারবার পর্যুদস্ত হয়, আবার ঘুরে দাঁড়ায়।
তিনি বলেন, কেউ যদি মনে করেন ২০০১ সাল আবার ফিরে আসবে– তারা বোকার স্বর্গে বসবাস করছেন। ২০০১ সাল আর কোন দিন ফিরে আসবে না।
আওয়ামী লীগ আগামী নির্বাচনে ৩০টির বেশি আসন পাবে না, বিএনপি মহাসচিবের এমন বক্তব্যের জবাবে তিনি বলেন, বিএনপি এর আগেও বলেছিল, আওয়ামী লীগ ৩০টির বেশি আসন পাবে না। কিন্তু ইতিহাস সাক্ষি অতীতের নির্বাচনে আওয়ামী লীগ নয় বিএনপিই ৩০টি আসন পেয়েছে।
জেলা সভাপতি আবদুর রহমান বি কমের সভাপতিত্বে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি জাহান আরা বেগম সুরমা এমপি প্রমুখ উপস্থিত ছিলেন।
দলের প্রবীন ও অসুস্থ্য নেতা ও তাদের পরিবারের খোঁজ খবর নিতে নেতাদের প্রতি আহবান জানিয়ে ওবায়দুল কাদের বলেন, দলের ত্যাগী-নেতা-কর্মীরা কিভাবে আছেন, কোথায় আছেন, তাদের শরীরের অবস্থার খোঁজ-খবর রাখতে হবে।

,

0 মন্তব্য(গুলি)

Write Down Your Responses

Related Posts Plugin for WordPress, Blogger...