দেপোর্তিভোর মাঠে রিয়ালের বড় জয়

বিশ্রামে ছিলেন রোনালদো ও ক্রুস। নিশেধাজ্ঞায় মাঠের বাইরে রামোস, ইনজুরিতে নেই বেল। তবে এ সব কিছু ছাপিয়ে বার্সার গোল উৎসবের দিনে বড় জয় তুলে নিয়েছে আরেক স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ। রদ্রিগেজের জোড়া গোলে দেপোর্তিভো লা করুনার মাঠে থেকে ৬-২ গোলের জয় নিয়ে ফিরেছে জিদানের শিষ্যরা।

দলের সেরা তারকাদের ছাড়া প্রতিপক্ষের মাঠে নেমে শুরুটা দুর্দান্ত হয় রিয়ালের। ম্যাচ শুরুর ৫৩ সেকেন্ডের মাথায় প্রতিপক্ষের ভুল পাসের সুযোগ কাজে লাগিয়ে দলকে লিড এনে দেন মোরাতাকে। এগিয়ে যাওয়ার পর আক্রমণের ধার বেড়ে যায় রিয়ালের। ম্যাচের ষষ্ঠ মিনিটে ইসকোর বাঁকানো জোরালো শট লাগে পোস্টে। ১২ মিনিটে আসেনসিওকে হতাশ করে পোস্ট।
real
খেলার ১৪ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন রদ্রিগেজ। ভাসকেসের সঙ্গে বল দেওয়া নেওয়া করে বল জালে জড়ান কলম্বিয়ার এই খেলোয়াড়। তিন মিনিট পর নিজের দ্বিতীয় গোল করেন মোরাতা। তবে অফসাইডের কারণে তা বাতিল করে দেন রেফারি।
ম্যাচের ৩৫ মিনিটে খেলার ধারার বিপরীতে ব্যবধান কমায় দেপোর্তিভো। ডান দিক থেকে উড়ে আসা বল ফাঁকায় পেয়ে লক্ষ্যভেদ করেন রোমানিয়ার ফরোয়ার্ড ফ্লোরিন আন্দোনে। তবে বিরতির ঠিক আগে স্কোরলাইন ৩-১ করেন ভাসকেস।
বিরতি থেকে ফিরে আক্রমণের ধার আরও বাড়িয়ে দেয় রিয়াল। ম্যাচের ৬৬ মিনিটে মোরাতার বাড়ানো বলে নিজের দ্বিতীয় গোল করেন রদ্রিগেজ। ম্যাচের ৭৭ মিনিটে স্কোরলাইন ৫-১ করেন ইসকো। ৮৪ মিনিটে হেডে ব্যবধান কমান স্পেনের মিডফিল্ডার হোসেলু। তবে ৮৭ মিনিটে প্রায় ২৫ গজ দূর থেকে জোরালো শটে দলের ষষ্ঠ গোলটি করেন ক্যাসেমিরো। এদিকে দিনের অপর ম্যাচে ওসাসুনাকে ৭-১ গোলে হারিয়েছে বার্সেলোনা।

0 মন্তব্য(গুলি)

Write Down Your Responses

Related Posts Plugin for WordPress, Blogger...