দুবাইয়ে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল চারজনের

সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে সড়ক দুর্ঘটনায় অন্তত চারজনের প্রাণহানি ঘটেছে। নিহতদের একজন নারী ও তিনজন পুরুষ। শুক্রবার আবুধাবি-দুবাই মহাসড়কের শাহামা এলাকায় গাড়ি দুর্ঘটনায় নিহত চারজনই ফিলিপাইনের নাগরিক।

রোববার ফিলিপাইনের কূটনীতিকরা গালফ নিউজকে জানিয়েছেন, চার চাকার একটি গাড়িতে ফিলিপিনো ছয় নাগরিক দুবাই থেকে আবুধাবি যাচ্ছিলেন। রাস্তায় অন্য একটি গাড়ি তাদের গাড়িতে ধাক্কা দিলে ঘটনাস্থলেই চারজনের প্রাণহানি ঘটে- বলেন সংযুক্ত আরব আমিরাতে নিযুক্ত ফিলিপিনো রাষ্ট্রদূত কনস্টানসিও আর ভিংনো জুনিয়র।

রাষ্ট্রদূত বলেন, দুর্ঘটনায় আহত দুই নারীর অবস্থা গুরুতর। আবুধাবির হাসপাতালে তাদেরকে চিকিৎসা দেয়া হচ্ছে।

তিনি বলেন, দুর্ঘটনার বিষয়ে এখনো আবুধাবি পুলিশের প্রতিবেদনের অপেক্ষা করছে দূতাবাস। তবে  তাৎক্ষণিকভাবে আবুধাবি পুলিশের কোনো মন্তব্য পাওয়া যায়নি।

রাষ্ট্রদূত জানান, নিহতদের বন্ধু ও আত্মীয়-স্বজনের জানিয়ছেন, তাদের গাড়ির চাকা পাংচার হওয়ার পর পেছন থেকে অপর একটি গাড়ি ধাক্কা দেয়।

গুড ফ্রাইডের দিন সংযুক্ত আরব আমিরাতের সব গির্জা পরিদর্শনের জন্য বের হয়েছিলেন তারা। নিহতদের পরিবারকে সব রকমের সাহায্যের জন্য দুবাইয়ে নিযুক্ত দূতের সঙ্গে যোগাযোগ করার করার আহ্বান জানিয়েছেন কনস্টানসিও।

দুবাইয়ে নিযুক্ত ফিলিপিনো কনসাল জেনারেল পল রেমন্ড পি কর্টেস জানান, আহত এক নারীর শারীরিক অবস্থা বর্তমানে অনেকটাই ভালো। তবে আরেকজনকে এখনো আইসিইউতে রাখা হয়েছে। তাদের পরিবারের সঙ্গে দেখা করতে পারলেই নাম পরিচয় জানানো সম্ভব হবে।

0 মন্তব্য(গুলি)

Write Down Your Responses

Related Posts Plugin for WordPress, Blogger...