অতিরিক্ত ভাড়া না দেয়ায় ৭১ টিভির প্রযোজকের উপর হামলা

রাজধানীর মিরপুর এলাকায় সিটিং সার্ভিস নিয়মে অতিরিক্ত ভাড়া না দেয়ায় পরিবহন শ্রমিকদের হামলার শিকার হয়েছেন ৭১ টেলিভিশনের প্রযোজক আতিক রহমান। এলাকাবাসী ও বাসের যাত্রীদের সহযোগিতায় গুরুতর আহত অবস্থায় তাকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়।

জানা গেছে, সোমবার দুপুরে ‘জাবালে নূর’ পরিবহনে চড়ে সিটিং সার্ভিস নিয়মে আগের মতো ভাড়া না দিয়ে লোকাল নিয়মে ভাড়া দিতে চাইলে বাকবিতণ্ডা শুরু হয়। একপর্যায়ে তাকে মারধর করে বাসটির শ্রমিকরা। এতে তার নাক ফেটে যায়। বিষয়টি নিশ্চিত করেছেন ৭১ টেলিভিশনের রিপোর্টার জেমসন মাহবুব। তিনি বলেন, খবর পেয়ে আমরা মিরপুর থানায় যাচ্ছি। এ বিষয়ে আমরা আইনি সহযোগিতা নেব।

হামলার শিকার ৭১ টেলিভিশনের প্রযোজক আতিক রহমান জাগো নিউজকে মুঠোফোনে জানান, গুলশান-২ এলাকা থেকে তিনি জাবালে নূর নামে ওই পরিবহনটিতে উঠেন। তার গন্তব্য মিরপুর। বাসের হেলপার ভাড়া চাইলে তিনি নতুন নিয়মে ভাড়া দেন। কিন্তু বাসটির হেলপার সিটিং সার্ভিসের ভাড়া চাইলে তিনি ভাড়ার চার্ট দেখতে চান।

আতিক রহমান বলেন, ‘আমি বিআরটিএ’র ভাড়ার চার্ট দেখতে চাওয়ায় আমার উপর চটে যায় হেলপার। বলে চার্ট দেখে কি করবেন? চার্ট ধুয়ে কি পানি খাবেন? প্রতুত্তরে আমি বলি, ‘বেআদবি করবেন না, চার্ট অনুযায়ী ভাড়া দেব। এ নিয়ে বাকবিতণ্ডার একপর্যায়ে আমাকে কিল ঘুষি মারা শুরু করে। এতে আমি বাসের ভেতরে পড়ে যাই, আমার নাক ফেটে রক্ত পড়া শুরু হয়। পরে বাসের অন্য যাত্রীরা আমাকে মিরপুর-২ এলাকার ‘নিউ আল রশিদ জেনারেল হাসপাতালে’ ভর্তি করেন। আতিক জানান, প্রাথমিক চিকিৎসা শেষে আমি মিরপুর থানায় এসেছি। জাবালে নূর পরিবহনটির বিরুদ্ধে মামলা করব।

এ ব্যাপারে জানতে চাইলে মিরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জানান, তিনি হামলার শিকার হয়েছেন বলে আমরা শুনেছি। মামলা করবেন বলে জানিয়েছেন। এ বিষয়ে যথাযথ পদেক্ষপ নেয়া হবে।

0 মন্তব্য(গুলি)

Write Down Your Responses

Related Posts Plugin for WordPress, Blogger...