গোপীনাথপুর রেলস্টেশন পুনর্বহালের দাবিতে মানববন্ধন

 গোপালগঞ্জে নির্মাণাধীন রেল লাইনের গোপীনাথপুর কাজীপাড়ার রেলস্টেশন পুনর্বহালের দাবিতে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৮ এপ্রিল)বেলা ১১টায় গোপালগঞ্জ সদর উপজেলার গোপীনাথপুর ইউনিয়নের কাজীপাড়ায় স্থানীয় বাসিন্দারা ঘণ্টাব্যাপী এ মানববন্ধন করেন। এ সময় আশপাশের কয়েকটি ইউনিয়নের বিভিন্ন শ্রেণীপেশার মানুষও এতে অংশ নেন।

পরে সেখানে অনুষ্ঠিত সমাবেশে কাজী মো. সোলায়মানের সভাপতিত্বে বক্তব্য রাখেন-শরীফ রাফিকুজ্জামান, নিজামকান্দি ইউনিয়নের চেয়ারম্যান মহব্বাত হোসেন জুয়েল মোল্লা, সাবেক চেয়ারম্যান কাজী নওশের আলী, কাজী সেলিম মোল্লা, কাজী জাকির হোসেন, শরীফ মিলন, শরীফ চঞ্চল প্রমুখ।

বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০১৬ সালের ৩০ এপ্রিল গোপীনাথপুর স্টেশনসহ ৬টি স্টেশন বিশিষ্ট ৪৩ কিলোমিটার রেল লাইনের উদ্বোধন করেন। কিন্তু বতর্মানে গোপীনাথপুরের কাজীপাড়ায় রেলস্টেশন নির্মাণ না করে অজ্ঞাত কারণে সেটি অন্যত্র নির্মাণ করা হচ্ছে। তাই বক্তারা গোপীনাথপুরের কাজীপাড়ায় পুরনো নকশা অনুযায়ী রেলস্টেশন নির্মাণের দাবি জানিয়েছেন। অন্যথায় তারা কাজীপাড়ায় রেল লাইনের চলমান কাজ বন্ধ করে দেওয়ার হুঁশিয়ারি দেন।

0 মন্তব্য(গুলি)

Write Down Your Responses

Related Posts Plugin for WordPress, Blogger...