জাল ভোট দেয়ার চেষ্টাকালে আটক ৭

নির্বাচনী আচরণবিধি ভঙ্গ করে জাল ভোট দেয়ার চেষ্টার অভিযোগে গাইবান্ধার ফুলছড়ি উপজেলার উড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে সাতজনকে আটক করেছে পুলিশ।

রোববার সকাল থেকে দুপুর পর্যন্ত উড়িয়া ইউনিয়নের রতনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও চৌধুরীপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় দুইটি ভোটকেন্দ্র থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন, সিয়াম আহমেদ, ফুলমিয়া, হাসান মাহমুদ ও আবদুর রাজ্জাক। অন্যদের নাম জানা যায়নি। এদের মধ্যে আবদুর রাজ্জাককে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।
ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শারমিন আক্তার বিষয়টি নিশ্চিত করে জানান, উড়িয়া ইউনিয়নের রতনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে জাল ভোট দেয়ার চেষ্টার অভিযোগে আবদুর রাজ্জাককে আটক করে পুলিশ। পরে তাকে ভ্রাম্যমাণ আদালতে হাজির করলে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

ফুলছড়ি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল খালেক বলেন, নির্বাচন চলার সময়ে জাল ভোট দেয়ার চেষ্টার অভিযোগে সাতজনকে আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হয়। অসুস্থতাজনিত কারণে মারা যাওয়ায় এই ইউনিয়নের চেয়ারম্যান পদটি শুন্য হয়।

0 মন্তব্য(গুলি)

Write Down Your Responses

Related Posts Plugin for WordPress, Blogger...