জুটির রেকর্ড গড়লেন মুশফিক-নাঈম

আগের ম্যাচে ব্রাদার্স ইউনিয়ন ২০৭ রানের লক্ষ্য ছুড়ে দেয়। লিজেন্ড অব রূপগঞ্জের উদ্বোধনী জুটিতে আসে ৪৭ রান। এরপর দ্রুত তিন উইকেট হারিয়ে ফেলে রূপগঞ্জ। খাদের কিনারে পড়া দলটিকে টেনে তোলেন মুশফিকুর রহীম। ওই ম্যাচে নাঈম ইসলামকে নিয়ে ৫০ রানের জুটি গড়ে গড়েন তিনি। দলকে ৪ উইকেটে জিতিয়ে মাঠ ছাড়েন মুশফিক। রূপগঞ্জ অধিনায়ক খেলেছিলেন অপরাজিত ৭৫ রানের ইনিংস।

বিকেএসপির চার নম্বর মাঠে আজ রোববার মুশফিক ও নাঈমের পারফরম্যান্স আরও উজ্জ্বল। দুজনই তুলে নিয়েছেন সেঞ্চুরি। তাদের সেঞ্চুরিতে ভর করে বড় সংগ্রহ পেয়েছে রূপগঞ্জ। নির্ধারিত ৫০ ওভারে ৫ উইকেট হারিয়ে মুশফিকের দল তুলেছে ৩০৫ রান।

টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন রূপগঞ্জ অধিনায়ক মুশফিক। শুরুটা অবশ্য ভালো ছিল না। ১৩ রান তুলতেই দুই ওপেনারকে হারিয়ে ফেলে তারা। তৃতীয় উইকেটে রূপগঞ্জ ঘুরে দাঁড়ায়। এই জুটিতে দলের স্কোরশিটে ২২৫ রান যোগ করেন মুশফিক-নাঈম। তাদের এই জুটি স্থান করে নেয় রেকর্ড বইয়ে। লিস্ট ‘এ’ স্বীকৃতি পাওয়ার পর প্রিমিয়ার লিগে তৃতীয় উইকেটে সর্বোচ্চ রানের জুটি এটি। আর সব মিলিয়ে দ্বিতীয়।

১১৫ বলে ৮টি বাউন্ডারি আর একটি ছক্কায় সেঞ্চুরি পূর্ণ করেন মুশফিক। আব্দুর রাজ্জাকের বলে রাসেল আল মামুনের হাতে ক্যাচ দিয়ে ফেরার আগে করেছেন ১৩৪ বলে ১৩৪ রান। যা সমৃদ্ধ ১৪টি চার ও একটি ছক্কায়।

ম্যাচের অপর সেঞ্চুরিয়ান নাঈম ইসলাম ফিরেছেন ইলিয়াস সানির বলে ইমরুল কায়েসের তালুবন্দি হয়ে। নাঈম থেমেছেন ১০৩ রানে। ১১৮ বলে ৭টি চার ও একটি ছক্কায় ইনিংসটি সাজান তিনি।

0 মন্তব্য(গুলি)

Write Down Your Responses

Related Posts Plugin for WordPress, Blogger...