আইপিএল দিয়ে নিউজিল্যান্ড দলে ফিরলেন ম্যাকক্লেনেঘান

আইপিএলের দশম আসরে দারুণ ফর্মে আছেন মিচেল ম্যাকক্লেনেঘান। মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে প্রায় প্রতিটি ম্যাচেই আলো ছড়াচ্ছেন তিনি। ভালো খেলার ফলও পেয়েছেন এই ক্রিকেটার। চ্যাম্পিয়ন্স ট্রফির জন্য আজ সোমবার ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে নিউজিল্যান্ড। সেই দলে ফিরেছেন ম্যাকক্লেনেঘান।

এছাড়া চ্যাম্পিয়ন্স ট্রফির দলে ফিরেছেন অ্যাডাম মিলনে ও অলরাউন্ডার কোরি অ্যান্ডারসন। এই দুই কিউই তারকা আইপিএলে নিজেদের ফিটসেনের প্রমাণ দিয়েছেন। মিলনে খেলছেন রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর হয়ে। চলতি আইপিএলে দুটি ম্যাচ খেলেছেন তিনি। পূর্ণ চার ওভারই হাত ঘুরাতে পেরেছেন।

কোরি অ্যান্ডারসন খেলছেন দিল্লি ডেয়ারডেভিলসের হয়ে। বোলিংয়ের দায়িত্বটা ভালোভাবেই পালন করতে পারছেন। দুই ইনিংসেই চার ওভার করে বোলিং করেছেন অ্যান্ডারসন। নিউজিল্যান্ড দলে রয়েছেন পাঁচজন স্পেশাল্টি ব্যাটসম্যান, চারজন বোলার, তিনজন সিমিং-বোলিং অলরাউন্ডার, দুজন স্পিনার এবং একজন স্পেশালিস্ট উইকেটরক্ষক।

নিউজিল্যান্ড দল : কেন উইলিয়ামসন (অধিনায়ক), কোরি অ্যান্ডারসন, ট্রেন্ট বোল্ট, নেইল ব্রুম, কলিন ডি গ্র্যান্ডহোম, মার্টিন গাপটিল, টম লাথাম, মিচেল ম্যাকক্লেনেঘান, অ্যাডাম মিলনে, জিমি নিশাম, জিতান প্যাটেল, লুক রনকি, মিচেল স্যান্টনার, টিম সাউদি ও রস টেলর।

0 মন্তব্য(গুলি)

Write Down Your Responses

Related Posts Plugin for WordPress, Blogger...