ব্রাহ্মণবাড়িয়ায় বিএনপির কমিটি বাতিল চায় পদবঞ্চিতরা

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলা বিএনপির ‘অগণতান্ত্রিক পকেট কমিটি’ বাতিল চেয়ে বিক্ষোভ করেছেন পদবঞ্চিত নেতাকর্মীরা। মঙ্গলবার দুপুরে বিজয়নগর উপজেলার হরষপুর ইউনিয়নের দেওয়ান বাজারে বিএনপি রক্ষা কমিটির ব্যানারে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল কর্মসূচি পালিত হয়। এতে উপজেলা বিএনপি ও এর অঙ্গসংগঠনের বিভিন্ন স্তরের পদবঞ্চিত নেতাকর্মীরা অংশ নেন।

মানববন্ধনে বক্তব্য দেন, বিজয়নগর উপজেলা বিএনপি রক্ষা কমিটির আহ্বায়ক কাজী রফিকুল ইসলাম, সিনিয়র যুগ্ম আহ্বায়ক মো. ইদ্রিস ভূঁইয়া ও যুগ্ম আহ্বায়ক কাহারু ভূইয়া প্রমুখ।

বক্তারা বলেন, কেন্দ্রীয় বিএনপির অর্থ সস্পাদক ও ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি খালেদ হোসেন মাহবুব শ্যামলের ইশারায় বিজয়নগর উপজেলার অগণতান্ত্রিক পকেট কমিটি গঠন করা হয়েছে। প্রহসনমূলক এ কমিটি বাতিল চেয়ে নতুন করে দলের ত্যাগী নেতাকর্মীদের সমন্বয়ে সবার কাছে একটি গ্রহণযোগ্য কমিটি করার দাবি জানান তারা। অন্যথায় দুর্বার আন্দোলন গড়ে তোলার পাশাপাশি খালেদ হোসেন মাহবুব শ্যামলকে অবাঞ্ছিত ঘোষণা করারও হুঁশিয়ারি দেন বক্তারা।

মানববন্ধন শেষে দেওয়ান বাজার থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি স্থানীয় সড়ক প্রদক্ষিণ শেষে আবারও দেওয়ান বাজারে এসে শেষ হয়।

এর আগে বাজার চত্বরে উপজেলা বিএনপির ‘অগণতান্ত্রিক পকেট কমিটি’ গঠনের প্রতিবাদে সংবাদ সম্মেলনও অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন বিজয়নগর উপজেলা বিএনপি রক্ষা কমিটির সদস্য সচিব মো. মামুনুর রশিদ।

0 মন্তব্য(গুলি)

Write Down Your Responses

Related Posts Plugin for WordPress, Blogger...