আবারও আরাফাত সানির ঝলক

বিতর্ক দূরে ঠেলে দিয়ে দুর্দান্তভাবেই মাঠে ফিরেছিলেন আরাফাত সানি। ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে নিজেদের প্রথম ম্যাচে পারটেক্স স্পোর্টিং ক্লাবের বিপক্ষে ১০ ওভার বল করে ৩৩ রানের বিনিময়ে ৫টি উইকেট নিয়েছিলেন। ওই ম্যাচে প্রাইম দোলেশ্বরের জয়ের নায়ক ছিলেন তিনিই। তার অসাধারণ বোলিংয়ে ভর করে পারটেক্সকে ৭৮ রানে হারিয়েছিল দোলেশ্বর।

ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে আজ সোমবার ব্রাদার্স ইউনিয়নের মুখোমুখি হয়েছে দোলেশ্বর। এই ম্যাচেও বল হাতে ঝলক দেখালেন আরাফাত সানি। ১০ ওভার হাত ঘুরিয়ে ৪৫ রান খরচ করেছেন; পকেটে পুরেছেন ৪ উইকেট। দুই ম্যাচে তার উইকেট সংখ্যা দাঁড়াল ৯টি।

আরাফাত সানির বোলিং তোপেই মূলত ব্রাদার্স ইউনিয়নের ইনিংস থামে ২৪৬ রানে। এই ম্যাচে সানির প্রথম শিকার ৪৭ রান করা মাইশুকুর রহমান। এরপর ধীমান ঘোষকে (১৪) শরীফুল্লাহর তালুবন্দি করান। তার তৃতীয় ও চতুর্থ শিকার নাসুম আহমেদ (২) ও রুম্মন আহমেদ (৫)।

ব্রাদার্স ইউনিয়নের পক্ষে সর্বোচ্চ ৮৭ রানের ইনিংস খেলেছেন জুনায়েদ সিদ্দিকী। ১১৫ বলে ৫টি চার ও একটি ছক্কায় ইনিংসটি সাজান তিনি। মিজানুর রহমানের ৮০ বলে ৫৬ রানের ইনিংসটি দ্বিতীয় সর্বোচ্চ।

দোলেশ্বরের সেরা বোলার আরাফাত সানি। দুটি করে উইকেট নিয়েছেন শরিফউল্লাহ ও মোহাম্মদ এনামুল। আর দেলোয়ার হোসেন নিয়েছেন একটি উইকেট।

0 মন্তব্য(গুলি)

Write Down Your Responses

Related Posts Plugin for WordPress, Blogger...