কোনো ষড়যন্ত্র উন্নয়নকে বাধাগ্রস্ত করতে পারবে না : রাঙ্গা

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মসিউর রহমান রাঙ্গা বলেছেন, দেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে। কিন্তু দেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করতে ষড়যন্ত্রকারীরাও থেমে নেই। কোনো ষড়যন্ত্রই দেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করতে পারবে না।

বৃহস্পতিবার দুপুরে রংপুরের গঙ্গাচড়া উপজেলার লক্ষ্মীটারি ইউনিয়নের তিস্তা নদীর ব্লক তৈরির কাজ পরিদর্শনকালে এসব কথা বলেন প্রতিমন্ত্রী।

মসিউর রহমান রাঙ্গা বলেন, নিজস্ব অর্থায়নে পদ্মা সেতুসহ বিভিন্ন প্রকল্প বাস্তবায়িত হচ্ছে। সর্বত্রই সরকার পরিকল্পিতভাবে উন্নয়ন করে যাচ্ছে। ইতোমধ্যেই গংগাচড়া উপজেলার তিস্তা নদী শাসনের জন্য সরকারি ২০০ কোটি টাকা বরাদ্দের কাজ শুরু হয়েছে, যা বাস্তবায়ন হলে হাজার হাজার পরিবার তিস্তার ভাঙন থেকে রক্ষা পাবে। তখন চড়াঞ্চলে বসবাসকারী লোকজনও উন্নত জীবন যাপন করবেন।

লক্ষ্মীটারি ইউপি চেয়ারম্যান আব্দুল্লাহ আল হাদীর সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবলু, বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড রংপুরের প্রধান নির্বাহী প্রকৌশলী আব্দুল মান্নান খান, প্রকৌশলী হারুন-অর-রশীদ, নির্বাহী প্রকৌশলী মাহবুবুর রহমান, উপজেলা জাপা সভাপতি ও জেলা পরিষদ সদস্য সামসুল আলম।

0 মন্তব্য(গুলি)

Write Down Your Responses

Related Posts Plugin for WordPress, Blogger...