মুক্তিযুদ্ধে বিএনপির কোনো অবদান নেই : মৎস্যমন্ত্রী

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী ছায়েদুল হক বলেছেন, মুক্তিযুদ্ধে বিএনপির কোনো অবদান নেই। মুক্তিযুদ্ধের অনেক বছর পরে বিএনপির জন্ম হয়েছে।

শনিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত এক সুধি সমাবেশে তিনি এ কথা বলেন।
মন্ত্রী বলেন, কিছু হলেই বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া শেখ হাসিনা সরকারের নানা কর্মকাণ্ডের সমালোচনা করেন। শেখ হাসিনার ভারত সফরের পর খালেদা জিয়া বলেছেন, শেখ হাসিনা ভারতের কাছে সবকিছু বিক্রি করে দিয়েছেন। কিন্তু কি বিক্রি করে দিয়েছেন সেটা তিনি বলতে পারেননি।
তিনি বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যেমন দেশের মানুষকে সবুজ বাংলা দিয়েছেন, তেমনি শেখ হাসিনা ভারত-মিয়ানমারের সঙ্গে আইনী লড়াই করে সমুদ্রাসীমা জয় করে নীল বাংলা উপহার দিয়েছেন।
সুধি সমাবেশে আগতদের উদ্দেশ্য করে মন্ত্রী বলেন, আপনারা তাকিয়ে দেখুন শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ কতদূর এগিয়েছে। বাংলাদেশ এখন উন্নয়নের মহাসড়কে উঠে দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে।
ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল ও আশুগঞ্জ) আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট জিয়াউল হক মৃধার সভাপতিত্বে সুধি সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা আমানুল হক সেন্টু, জ্যেষ্ঠ সহ-সভাপতি হেলাল উদ্দিন, সহ-সভাপতি তাজ মোহাম্মদ ইয়াছিন প্রমুখ।
বিশেষ অতিথিরা তাদের বক্তব্যে জেলা আওয়ামী লীগের সভাপতি র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী ও সাধারণ সম্পাদক আল মামুন সরকারের নানা কর্মকাণ্ডের ব্যাপক সমালোচনা করেন।

0 মন্তব্য(গুলি)

Write Down Your Responses

Related Posts Plugin for WordPress, Blogger...