সড়ক দুর্ঘটনায় চার জেলায় ৯ জনের মৃত্যু

গাইবান্ধা, টাঙ্গাইল, দিনাজপুর ও ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় ৯ জনের মৃত্যু হয়েছে। রোববার ভোর থেকে সকাল সাড়ে ১০টা পর্যন্ত এসব দুর্ঘটনা ঘটে।
গাইবান্ধার গোবিন্দগঞ্জে ঢাকা-রংপুর মহাসড়কে সড়ক দুর্ঘটনায় ৫ জন নিহত হয়েছেন। রোববার ভোর সাড়ে ৩টায় উপজেলার বালুয়াহাট সংলগ্ন জুমার ঘর এলাকায় এ ঘটনা ঘটে। নিহতদের মধ্যে চারজনই শিশু।
ঢাকা থেকে নীলফামারীগামী একটি নৈশকোচের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের মুখোমুখী সংঘর্ষ হয়।এতে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে গেলে ঘটনাস্থলেই পাঁচজনের মৃত্যু হয় বলে জানিয়েছেন গোবিন্দগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুজিবুর রহমান।
এদিকে ভোর ৪টার দিকে টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার বাশতৈল ইউনিয়নের পেকুয়া বাস স্ট্যান্ড এলাকায় ট্রাকের ধাক্কায় দুইজন নিহত হয়েছেন। রাস্তায় দাঁড়িয়ে থাকা একটি ট্রাককে পেছন থেকে আসা আরেকটি ট্রাক ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন মির্জাপুর বাঁশতৈল পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) আবদুল কাইয়ুম।
অপরদিকে দিনাজপুরের পার্বতীপুর শহরের বাইপাস সড়কে দু’টি ট্রাকের মুখোমুখি সংর্ঘষে ঘটনাস্থলেই ট্রাকের হেলপার হানিফ শেখ (৩৫) নিহত হয়েছেন। রোববার ভোরে এ দুর্ঘটনা ঘটে। নিহত হানিফ রাজশাহীর পবা উপজেলার কাপাসিয়া পশ্চিমপাড়ার হাসেম শেখের ছেলে।
পার্বতীপুর মডেল থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) আব্দুল হামিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পঞ্চগড় থেকে আসা অপর ট্রাকের ড্রাইভার ও হেলপার পলাতক রয়েছেন।
এছাড়া ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ইট বোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে মোক্তার মিয়া (২০) নামে এক শ্রমিক নিহত হয়েছেন।
রোববার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার ধরখার ইউনিয়নের কুমিল্লা-সিলেট মহাসহকের তন্তর এলাকায় এ দুর্ঘটনা ঘটে বলে জানান আখাউড়া থানা পুলিশের ধরখার ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়াউল হক।

0 মন্তব্য(গুলি)

Write Down Your Responses

Related Posts Plugin for WordPress, Blogger...