রিভিউ নিয়ে মেন্ডিসকে ফেরালেন মোস্তাফিজ

বাংলাদেশের জন্য ক্রমেই ভয়ংকর হয়ে উঠছিল করুনারাত্নে ও মেন্ডিসের গড়া দ্বিতীয় উইকেট জুটি। ইতোমধ্যেই ৮৬ করে দলকে এনে দিয়েছেন লিড। তবে শেষ পর্যন্ত এ জুটি ভাঙতে পেরেছে বাংলাদেশ। বাংলাদেশের বিস্ময়কর পেসার মোস্তাফিজুর রহমানই এ জুটি ভাঙলেন।
মোস্তাফিজের দারুণ এক বলে খোঁচা দিতে গিয়ে নিজের উইকেট দেন মেন্ডিস। উইকেটরক্ষক মুশফিকুর রহীম সে বল তালুবন্দি করে আবেদন করতে দেরি করেছিলেন। আম্পায়ারও প্রথম আউট দেননি। ফলে রিভিউ নেন মুশফিক। টিভি রিপ্লেতে দেখা যায় বল ব্যাটের কানা ছুঁয়ে যায় কিপারের গ্লাভসে।
আউট হওয়ার আগে ৩৬ রানের ইনিংস খেলেছেন মেন্ডিস। তবে অপর প্রান্তে সাবলীল ব্যাটিং করছেন দিমুথ কারুনারাত্নে। ৮৯ রানে অপরাজিত আছেন তিনি। এ প্রতিবেদন লেখা পর্যন্ত শ্রীলঙ্কার সংগ্রহ ২ উইকেটে ১৫০ রান। বাংলাদেহসের চেয়ে ২২ রানে এগিয়ে আছে স্বাগতিকরা।
বাংলাদেশের চেয়ে ১২৯ রানে পিছিয়ে থেকে তৃতীয় দিনে নিজের দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে দায়িত্বশীল ব্যাটিং করেন দুই লঙ্কান ওপেনার। বাংলাদেশি বোলারদের কোনো সুযোগই তৈরি করতে দেননি। অপরাজিত থেকেই মাঠ ছাড়েন তারা। তবে ম্যাচে ফিরতে মরিয়া বাংলাদেশকে চতুর্থ দিনে দুর্দান্ত সূচনা এনে দেন মিরাজ। লেগ মিডলে পিচ করে বল টার্ন করে থারাঙ্গার ব্যাটকে ফাঁকি দিয়ে সরাসরি স্টাম্পে আঘাত হানে।
এর আগে সাকিব আল হাসানের দুর্দান্ত সেঞ্চুরিতে সবকটি উইকেট হারিয়ে ৪৬৭ রান তোলে বাংলাদেশ। টাইগাররা পান ১২৯ রানের লিড। আর দিনেশ চান্দিমালের শতকে ভর করে শ্রীলঙ্কা নিজেদের প্রথম ইনিংসে লঙ্কানদের ইনিংসে করেছিল ৩৩৮ রান।

0 মন্তব্য(গুলি)

Write Down Your Responses

Related Posts Plugin for WordPress, Blogger...