প্রধানমন্ত্রী মাগুরা যাচ্ছেন আজ

প্রধানমন্ত্রী হিসেবে দীর্ঘ ১৮ বছর পর মঙ্গলবার মাগুরা যাচ্ছেন আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনা। এদিন মাগুরায় ২১টি উন্নয়নমূলক কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন তিনি।
এছাড়া বিকেল ৩টায় মাগুরার বীর মুক্তিযোদ্ধা আছাদুজ্জামান স্টেডিয়ামে জেলা আওয়ামী লীগ আয়োজিত এক জনসভায় ভাষণ দেবেন প্রধানমন্ত্রী।
শেখ হাসিনার এ সফরকে কেন্দ্র করে পুরো মাগুরা সেজেছে নতুন সাজে। নেতাকর্মীসহ সর্বস্তরের মানুষের মধ্যে বিরাজ করছে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা। শহরের মোড়ে শোভা পাচ্ছে প্রধানমন্ত্রীর ছবিসংবলিত ব্যানার ও পোস্টার। করা হয়েছে দৃষ্টিনন্দন গেট, তোরণ ও আলোকসজ্জা।
এদিকে, দলীয় সভানেত্রী ও প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে জেলা প্রশাসন ও জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে সব ধরনের প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।
মাগুরা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের প্রশাসক পংকজ কুণ্ডু জাগো নিউজকে বলেন, বীর মুক্তিযোদ্ধা আছাদুজ্জামান স্টেডিয়ামে জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় বক্তব্য দেবেন প্রধানমন্ত্রী। এসময় তিনি ১২টি উন্নয়নমূলক কাজের উদ্বোধন ও ৯টি স্থাপনার ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন।
অন্যদিকে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার মাগুরা সফরকে ঘিরে তিন স্তরের ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেছে জেলা পুলিশ প্রশাসন।
নিরাপত্তা প্রসঙ্গে জেলার পুলিশ সুপার (এসপি) মো. মুনিবুর রহমান জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষে জেলা পুলিশ তিন স্থরের নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেছে। এছাড়াও ক্লোজ সার্কিট (সিসি) ক্যামেরা দ্বারা সার্বিক নিরাপত্তা নিশ্চিত করা হয়েছে।
প্রধানমন্ত্রী হিসেবে এটি মাগুরায় শেখ হাসিনার দ্বিতীয় সফর। এরআগে ১৯৯৮ সালে প্রধানমন্ত্রী হিসেবে শেখ হাসিনা সর্বশেষ মাগুরা সফরে আসেন। তবে ২০০৮ সালে একবার মাগুরায় আসেন শেখ হাসিনা।

,

0 মন্তব্য(গুলি)

Write Down Your Responses

Related Posts Plugin for WordPress, Blogger...