যুক্তরাষ্ট্রে পৃথক গোলাগুলিতে নিহত ৪

মার্কিন যুক্তরাষ্ট্রের উইসকনসিনে সিরিজ গোলাগুলিতে এক পুলিশ কর্মকর্তাসহ অন্তত ৪ জন নিহত হয়েছে। বুধবার দেশটির কর্মকর্তারা বলছেন, বিরোধের জেরে এক ব্যাংকে প্রথমে গোলাগুলির সূত্রপাত হয়। পরে আরও অন্তত দুই জায়গায় গোলাগুলির খবর আসে পুলিশের কাছে।

এক সংবাদ সম্মেলনে এভারেস্ট মেট্রো পুলিশের প্রধান ওয়ালি স্পার্ক বলেন, ব্যাংকে গুলিতে নিহত পুলিশ কর্মকর্তা তার ডিপার্টমেন্টের ছিলেন এবং এক সন্দেহভাজনকে পুলিশি জিম্মায় নেয়া হয়েছে।
ফক্স নিউজের এক প্রতিবেদনে বলা হয়েছে, পুলিশের এক কর্মকর্তা ও অপর তিনজনের নিহতের তথ্য জানালেও কারো পরিচয় প্রকাশ করেননি পুলিশের এই জ্যেষ্ঠ কর্মকর্তা। এছাড়া সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের সুযোগ দেননি তিনি। তবে স্পার্ক বলেন, জনসাধারণের জন্য কোনো হুমকি নেই।
US
দ্য গার্ডিয়ান বলছে, উইসকনসিনের একটি ব্যাংক, একটি অ্যাপার্টমেন্ট ও একটি ল ফার্মে পৃথক গোলাগুলি ঘটেছে। অ্যাপার্টমেন্টের সন্দেহভাজনের সঙ্গে পুলিশ ও সোয়াটের সদস্যদের কয়েক ঘণ্টার অচল অবস্থার অবসান হয় স্থানীয় সময় বুধবার বিকেল ৫টায়। এ সময় গুলি বিনিময়ের ঘটনাও ঘটে।
মার্কিন বিচার ও অপরাধ তদন্ত বিভাগের উপ-প্রশাসক জ্যাসন স্মিথ বলেন, শতাধিক কর্মকর্তা তদন্তে নেমেছেন এবং এ বিষয়ে বিস্তারিত তথ্য বৃহস্পতিবার প্রকাশ করা হবে।

0 মন্তব্য(গুলি)

Write Down Your Responses

Related Posts Plugin for WordPress, Blogger...