যুক্তরাষ্ট্রে গুলিতে আরও এক ভারতীয় খুন

যুক্তরাষ্ট্রে আবারও দুর্বৃত্তের গুলিতে প্রাণ হারালেন এক ভারতীয় ব্যবসায়ী। বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে সাউথ ক্যারোলিনার ল্যাঙ্কাস্টারে বাড়ির সামনে গুলিতে প্রাণ হারিয়েছেন ওই ভারতীয় বংশোদ্ভূত মার্কিন ব্যবসায়ী। সপ্তাহ খানেক আগে এক ভারতীয় প্রকৌশলীকে গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা। 

স্থানীয় গণমাধ্যমের বরাত দিয়ে এনডিটিভি এক প্রতিবেদনে জানিয়েছে, বৃহস্পতিবার রাত ১১টা ২৪মিনিটে হার্নিশ প্যাটেল নামের ওই ভারতীয় ব্যবসায়ী তার দোকান বন্ধ করেন। এর ১০ মিনিট পরেই ল্যাঙ্কাস্টারে নিজের বাড়ির সামনে খুন হন তিনি। 

এর আগে গত বুধবার কানসাসের একটি বারে গুলিতে নিহত হয় ভারতীয় প্রকৌশলী শ্রীনিবাস কুচিভোটলা। শ্রীনিবাস খুন হওয়ার পর মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প নিন্দা জানিয়েছেন মাত্র দু’দিন আগে। এর পরই আবারও গুলিতে প্রাণ হারালেন ভারতীয় ওই ব্যবসায়ী। 

ল্যাঙ্কাস্টারের স্থানীয় কর্মকর্তারা বিদ্বেষমূলক অপরাধের কারণে এ হত্যাকাণ্ডের সম্ভাবনা নাকচ করে দিয়েছেন। তবে এ ঘটনায় তদন্ত শুরু হয়েছে বলে তারা জানিয়েছেন। 

শুক্রবার কাউন্টি শেরিফ ব্যারি ফায়লে বলেন, বর্ণবাদী বিদ্বেষের কারণে এই হত্যাকাণ্ড ঘটতে পারে; এমন বিশ্বাস করার কোনো কারণ নেই। 

0 মন্তব্য(গুলি)

Write Down Your Responses

Related Posts Plugin for WordPress, Blogger...