ফরিদপুরে প্রধানমন্ত্রীর সফর একদিন পেছাল

পূর্বনিধারিত প্রধানমন্ত্রীর ফরিদপুরের সফর আগামী ২৮ মার্চের পরিবর্তে ২৯ মার্চ নির্ধারণ করা হয়েছে। এই বিষয়ক একটি চিঠি ফ্যাক্সযোগে ফরিদপুর জেলা প্রশাসকের কার্যালয়ে এসেছে বুধবার।

প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব কাজী নিশাত রাসুল স্বাক্ষরিত ওই পত্রে উল্লেখ করা হয়, প্রধানমন্ত্রী পূর্বনির্ধারিত ২৮ মার্চের পরিবর্তে ২৯ মার্চ (বুধবার) ফরিদপুর জেলা সফর করবেন।
প্রধানমন্ত্রীর এই সফরকে কেন্দ্র করে বৃহস্পতিবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে দ্বিতীয় প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।
জেলা প্রশাসক উম্মে সালমা তানজিয়ার সভাপতিত্বে সভায় সরকারি বিভিন্ন দপ্তর ও আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতারা অংশ নেন।
সভায় জেলা প্রশাসক প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফরকে সফল করতে সরকারের বিভিন্ন দপ্তরের প্রধানদের কাছে থেকে বিভিন্ন বিষয়ে প্রস্তুতির খোঁজ-খবর নেন।
জেলা প্রশাসক উম্মে সালমা তানজিয়া বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী আগামী ২৯ মার্চ ফরিদপুরের রাজেন্দ্র কলেজ মাঠে জনসভায় বক্তব্য রাখবেন।’
অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন- জেলা পরিষদ চেয়ারম্যান মো. লোকমান হোসেন মৃধা, পুলিশ সুপার সুভাষ চন্দ্র সাহা, ফরিদপুর সদর উপজেলার চেয়ারম্যান খন্দকার মোহতেশাম হোসেন বাবর, সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. জাহাঙ্গীর আলম, শহর আওয়ামী লীগের সভাপতি খন্দকার নাজমুল ইসলাম লেভী প্রমুখ।

0 মন্তব্য(গুলি)

Write Down Your Responses

Related Posts Plugin for WordPress, Blogger...