মধ্যরাতে হালনাগাদ হলো পুলিশের ওয়েবসাইট

Add caption
পুলিশের বিভিন্ন গুরুত্বপূর্ণ তথ্য ও আধুনিক সেবা সম্পর্কে সাধারণ মানুষকে জানাতে ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশের অফিসিয়াল ওয়েবসাইটির (www.brahmanbaria.police.gov.bd) বিভিন্ন লিংকে প্রয়োজনীয় তথ্য হালনাগাদ করা হয়নি বেশ কদিন ধরে। এতে করে বিভ্রান্তিতে পড়েন সেবা প্রত্যাশীরা।

এ নিয়ে শুক্রবার রাতে দেশের শীর্ষস্থানীয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কম-এ ‘ব্রাহ্মণবাড়িয়া পুলিশের ওয়েবসাইট হালনাগাদ নেই’ শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়। রাতেই সংবাদটি নজরে আসে জেলা পুলিশ প্রশাসনের। মূলত সংবাদ প্রকাশের পরপরই ওয়েবসাইটটি হালনাগাদে তৎপর হয়ে উঠে পুলিশ।
অবশেষে শুক্রবার দিবাগত মধ্যরাত থেকেই জেলা পুলিশের অফিসিয়াল ওয়েবসাইটের বিভিন্ন লিংকে প্রয়োজনীয় হালনাগাদকৃত তথ্য পাওয়া যাচ্ছে।
এ ব্যাপারে জানতে চাইলে জেলার সিনিয়র সহকারী পুলিশ সুপার (সদর দফতর) আবু সাঈদ জাগো নিউজকে বলেন, আমরা ওবেয়সাইট হালনাগাদে খুবই তৎপর। জেলার নাগরিকরা সবসময় পুলিশের এ ওয়েবসাইট থেকে হালনাগদকৃত প্রয়োজনীয় সব তথ্য পাবেন।
উল্লেখ্য, গত বছরের ১২ ডিসেম্বর অনেকটা ঘটা করেই ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশের অফিসিয়াল ওয়েবসাইটের (www.brahmanbaria.police.gov.bd) উদ্বোধন করেন চট্টগ্রাম রেঞ্জ পুলিশের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) মোহা. শফিকুল ইসলাম। জেলার নাগরিকদের পুলিশের যাবতীয় সকল তথ্য ও আইনি পরামর্শসহ তাদের সব অভিযোগ বা যে কোনো ধরণের সমস্যার কথা জানাতে পুলিশের এ ওয়েবসাইট খোলা হয়। তবে ওয়েবসাইটটি উদ্বোধনের পর কিছুদিন নিয়মিত হালনাগাদকৃত তথ্য পাওয়া গেলেও পরবর্তীতে বেশ কদিন ধরে হালনাগাদ করা হয়নি ওয়েবসাইটি।

0 মন্তব্য(গুলি)

Write Down Your Responses

Related Posts Plugin for WordPress, Blogger...