ভেঙে গেল হাবিবের দ্বিতীয় সংসার

অনেকদিন ধরে কানাকানি শোনা যাচ্ছিল হার্টথ্রব সংগীতশিল্পী হাবিব ওয়াহিদের সাংসারিক টানাপোড়ন চলছে। হাবিবের একাধিক ঘনিষ্ঠজনও বলেছিলেন সম্পর্ক ভালো যাচ্ছে না এই দম্পতির। দু’জনে নাকি গেল বছরের শেষে আলাদাও থেকেছেন কিছুদিন।  

এবার সেই গুঞ্জন সত্যি হলো। দ্বিতীয় স্ত্রী রেহানের সঙ্গে আনুষ্ঠানিকভাবে ডিভোর্স হয়ে গেল হাবিবের। গত ২৬ জানুয়ারি দুই পরিবারের সমঝোতায় ডিভোর্স হয়েছে বলে জানিয়েছেন হাবিবের বাবা জনপ্রিয় পপ সংগীতশিল্পী ফেরদৌস ওয়াহিদ। 

ডিভোর্সের বিষয়ে হাবিবের সঙ্গে একাধিকবার মোবাইলে,  ফেসবুকে,  হোয়াটসঅ্যাপে যোগাযোগ করা হলে তিনি কোনো সাড়া দেননি। পরবর্তীতে তার ফোন নম্বরটি বন্ধ পাওয়া যায়। 

habib

তবে হাবিবের বাবা ফেরদৌস ওয়াহিদ জানান, ‘আজ থেকে ঠিক ২৫ দিন আগে ( ২৬ জানুয়ারি) একেবারেই মিউচ্যুয়ালি হাবিব-রেহানের ছাড়াছাড়ি হয়ে যায়। তারা কারো বিরুদ্ধে কেউ অভিযোগ করেছে এটা আমি শুনিনি। 

কেন এই বিচ্ছেদ? ‘এ ব্যাপারে আমি কিছুই জানি না বলে ফোন কেটে দেন  ফেরদৌস ওয়াহিদ।     

উল্লেখ্য,  শিল্পী জীবনের প্রথমে ২০০৩ সালে লুবিয়ানা নামের এক নারীর সঙ্গে প্রেম করে প্রথম বিয়ে করেন হাবিব ওয়াহিদ। কিছুদিন পর সেই সংসার ভেঙে যায়।

তারপর হাবিব ২০১১ সালের ১২ অক্টোবর পারিবারিক সিদ্ধানে হুট করে চট্টগ্রামের মেয়ে রেহানকে বিয়ে করেন। এই সংসারে হাবিবের আলিম ওয়াহিদ নামে এক ছেলে সন্তান রয়েছে বলে জানা গেছে। 

0 মন্তব্য(গুলি)

Write Down Your Responses

Related Posts Plugin for WordPress, Blogger...