রবি ও এয়ারটেল-ইয়ন্ডারে নতুন গানে ভালবাসা উৎসব

বেশ কয়েকটি নতুন গান মুক্তির মধ্য দিয়ে ভালবাসা দিবস উদযাপন করবে রবি ও এয়ারটেল ইয়ন্ডার মিউজিক। মোহনীয় কিছু রোমান্টিক গানের সমন্বয়ে সংগীতপ্রেমীদের জন্য সাজানো হয়েছে এ আয়োজন।

মুক্তি পাওয়া গানগুলোর মধ্যে রয়েছে হৃদয় খানের ‘জানিনা বুঝিনা’, বালামের পূর্ণাঙ্গ অ্যালবাম ‘গল্পের শহর’, শূণ্য’র ‘শুধু আমার’, রবি সেরা প্রতিভার অ্যালবাম ‘প্রতিভার আলো’ এবং সিলভার লাইটস’র অ্যালবাম ‘ব্যস্ত শহর’। 

আয়োজনে রয়েছে সুরাঞ্জলী’র ব্যানারে মুন ফিচারিং মালার নতুন একক গান ‘তোর মনেতে’, শাকের রাজা ফিচারিং মালার একক গান ‘কোন রংঙে’, ইউ ফ্যাক্টর’র ব্যানারে আহমেদ রাজীব ফিচারিং ‘পূর্ব-পশ্চিম’, ডিজে একেএস ফিচারিং পারভেজ’র একক গান ‘আজ আবার’, রিকস রেকর্ড’র ব্যানারে ও নেওয়াজ মাহতাব’র একক গান ‘ছোট কোন গল্প’, সিএমভি’র ব্যানারে কণার একক গান ‘ইশারা’সহ আরো অনেক অনেক গান। 

এ ভালবাসা দিবস উপলক্ষ্যে ‘গাঙচিল’ রবি ও এয়ারটেল-ইয়ন্ডার মিউজিক’এ বেশ কিছু একক গান মুক্তি দেবে। এগুলোর মধ্যে রয়েছে অটামনাল মুন ফিচারিং সালমা’র ‘আমি গানের পাখি রে’, সামিনা চৌধুরী’র ‘আমার চিলে কোঠা মন’, মুন’র একক ‘তুই কি আমার সুখে থাকার অসুখ হবি’। এছাড়া রয়েছে মিনার’র গাওয়া ‘তা জানিনা না’। 

হৃদয় খান তার একক গান ‘জানিনা বুঝিনা’ সর্ম্পকে বলেন, ‌‘গানটির কথাগুলো  রচনা করতে গিয়ে বেশ বেগ পেতে হয়েছে। তিন-চারজন গীতিকার মিলে সুরের সাথে সামঞ্জস্যপূর্ণ সঠিক শব্দ খুঁজে বের করেছেন এবং শেষ পর্যন্ত কাজটা আমরা করেছি। আশা করছি ভালোবাসা দিবসে শ্রোতাদের মন মাতাবে ‘জানিনা বুঝিনা’।’

বালাম তার নতুন অ্যালবাম ‘গল্পের শহর’ নিয়ে বলেন, ‘প্রায় চার বছর পর আমার অ্যালবাম মুক্তি পেতে যাচ্ছে, সত্যিই খুব ভাল লাগছে। প্রতিটি অ্যালবামের পেছনে অনেক সাধনা জড়িয়ে থাকে, গানগুলোর পেছনে থাকে আমার ও দলের অক্লান্ত পরিশ্রম। এই অ্যালবামের মাধ্যমে আমি আমার গানের ভাবনাগুলো শ্রোতাদের কাছে বলার চেষ্টা করেছি এবং আশা করি তাদের ভাল লাগবে। শ্রোতারা এই অ্যালবামটি শুনতে পাবেন শুধু রবি ও এয়ারটেল-ইয়ন্ডার মিউজিকে।’

ইয়ন্ডার মিউজিক’র কান্ট্রি ম্যানেজার ইমরুল করিম বলেন, ‘ভালবাসার মতো সুন্দর সুরও হৃদয় ছুঁয়ে যায়। ভালবাসা দিবস হচ্ছে ভালবাসা উদযাপনের একটি দিন যা উপভোগ করতে পারি নতুন কিছু গানের মাধ্যমেও। সংগীতপ্রেমীদের জন্য ভালবাসার এই গানগুলো তাই এই দিনটি উপলক্ষ্য করেই মুক্তি দিচ্ছি আমরা।’

ইয়ন্ডার মিউজিক নিউ ইয়র্ক-ভিত্তিক একটি সমৃদ্ধ ডিজিটাল মিউজিক সার্ভিস যা শ্রোতাদের গান শোনা, ডাউনলোড করা ও শেয়ারের সুযোগ প্রদান করে থাকে। ২০১৫ সালের নভেম্বরে মালয়েশিয়ায় এর যাত্রা শুরু যা ছয় মাসে ৩ লাখ গ্রাহকের আস্থা অর্জন করেছে।

রবির গ্রাহকেরা আ্যপটি ডাউনলোড করার জন্য ক্লিক করতে হবে-  http://bit.ly/DownloadRobiYonder

0 মন্তব্য(গুলি)

Write Down Your Responses

Related Posts Plugin for WordPress, Blogger...