গ্রামীণ প্রেমের গল্পে জোভান-সাফা (ভিডিও)

জোভান-সাফা কবিরকে সবসময় শহুরে সাজে পাওয়া যায়। এবারই প্রথমবার তাদের পাওয়া গেল গ্রামীণ সাজে। তবে সেটা বাস্তবে নয়, ‘অক্ষর’ নামের একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে। এটি নির্মাণ করেছেন ভিকি জাহেদ, গল্প ও চিত্রনাট্য তারই।

ভালোবাসা দিবস উপলক্ষে এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের একটি গান ইউটিউবে প্রকাশ পেয়েছে। গানটির শিরোনাম ‘এই যে আমি’। গানটিতে কণ্ঠ দিয়েছেন মাহামুদ হায়েৎ অর্পণ ও নাফিজা জাহান। সংগীত পরিচালনা করেছেন মাহামুদ হায়েৎ অর্পণ।

জোভান বলেন, ‘এই  প্রথমবার সাফার সঙ্গে স্বল্পদৈর্ঘ্যে জুটি বেঁধে স্বল্পদৈর্ঘ্যে কাজ করেছি। তাছাড়া ভিকি’র নির্মাণে এরআগে ‘মায়া’, ‘মোমেন্টস’এ কাজ করেছি। সেগুলো আমার ক্যারিয়ারের বিরাট সাফল্য বলা যায়। আশা করছি এই কাজটিও তেমন সাফল্য বয়ে আনবে।’

jovan

‘‘অক্ষর’ নাম শুনলেই বোঝা যাচ্ছে এখানে ভাষা সংক্রান্ত একটা ব্যাপার আছে। তবে শুধু ভাষা নয়, ভালোবাসা দিবস এবং আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উভয়কেই উপজীব্য করে ‘অক্ষরে’র গল্প সাজানো হয়েছে। ‘অক্ষর’ হচ্ছে বিশুদ্ধ আবেগের গল্প। যে আবেগ মানুষকে সকল বাধা-বিপত্তি অতিক্রম করে প্রিয়জনকে জয় করার সাহস সঞ্চারণ করে’’, বললেন ভিকি জাহেদ।

জোভান-সাফা কবির ছাড়াও এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে আরও অভিনয় করেছেন তাহসিন অহনা। নির্মাতা ভিকি জানান, শিগগির অক্ষর স্বল্পদৈর্ঘ্যটি চলচ্চিত্রটি প্রকাশ করা হবে। আহমেদ প্রডাকশনস এর ব্যানারে শর্টফিল্মটি প্রযোজনা করেছেন তাসনিয়া আতিক এবং সহযোগী প্রযোজক হিসেবে আছেন মিনহা আহমেদ। 

0 মন্তব্য(গুলি)

Write Down Your Responses

Related Posts Plugin for WordPress, Blogger...