পুলিশের তাড়ায় নিখোঁজ যুবকের মরদেহ উদ্ধার

ফরিদপুরে পুলিশের তাড়া খেয়ে নিখোঁজ হওয়ার ১৯ ঘণ্টা পর পুকুর থেকে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। 

মঙ্গলবার রাতে মো. ওহিদ শেখের (২৭) মরদেহ উদ্ধার করা হয়। তিনি বাসাগাড়ি গ্রামের আতিক শেখের ছেলে। 

নিহতের মামা জলিল মাতবর জানান, নগরকান্দা উপজেলার ডাঙ্গী ইউনিয়নের বাসাগাড়ি গ্রামের ফাঁকা জায়গায় এলাকার ৬ যুবক তাস খেলছিল। সোমবার রাত ১১টার দিকে নগরকান্দা থানার উপ-পরিদর্শক মো. ফরহাদ হোসেনের নেতৃত্বাধীন পুলিশদল ওই এলাকায় অভিযান চালায়। 

এ সময় ওই যুবকরা পালানোর চেষ্টা করলে ওহিদ শেখ পাশের পুকুরের পানিতে পড়ে যায়। পুলিশ সদস্যরা ওহিদকে ফেলে অপর পাঁচ যুবককে আটক করে থানায় নিয়ে যায়। এরপর থেকে ওহিদ নিখোঁজ ছিলেন।

তিনি আরো জানান, মঙ্গলবার আটক পাঁচজন আদালত থেকে জামিনে বের হয়ে ওহিদের পালানোর বিষয়টি নিশ্চিত করেন। পরে খোঁজাখুঁজির এক পর্যায়ে ওই পুুকুর থেকে ওহিদের মরদেহ উদ্ধার করে এলাকাবাসী ও পরিবারের সদস্যরা।

ডাঙ্গী ইউনিয়নের চেয়ারম্যান কাজী আবুল কালাম জানান, রাতে ঘটনা জানাজানির পর এলাকার লোকজন কিছুটা উত্তেজিত হলেও ন্যায় বিচারের আশ্বাস পাওয়ায় তারা শান্ত হন।

অভিযানে নেতৃত্ব দেয়া উপ-পরিদর্শক মো. ফরহাদ হোসেন জানান, পুলিশের হাতে আটক হওয়া থেকে রক্ষা পেতে তাস খেলা ফেলে পালানোর চেষ্টা করে ওহিদ। পরে পাঁচজনকে আটক করে থানায় নিয়ে আসা হয়। 

ওহিদ ঘটনাস্থল থেকে পালিয়ে গিয়েছিল জানিয়ে তিনি জানান, ওহিদ পানিতে পড়েছিল কিনা তা আমার জানা ছিল না।

এ প্রসঙ্গে নগরকান্দা থানা পুলিশের ইনচার্জ এ এস এম নাসিম জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে ব্যবস্থা নেয়া হবে। 

0 মন্তব্য(গুলি)

Write Down Your Responses

Related Posts Plugin for WordPress, Blogger...