এশিয়ান মডেল ফেস্টিভালে এবার বাংলাদেশ

এশিয়ার শীর্ষ মডেল বাছাই প্ল্যাটফর্ম ‘এশিয়ান মডেল ফেস্টিভাল’-এ যুক্ত হলো বাংলাদেশ। ‘ফেস অব বাংলাদেশ’ নামে এই প্ল্যাটফর্মে যোগদানের মাধ্যমে চলতি বছরের সবচেয়ে বৃহৎ মডেলিং এবং ফ্যাশন ইভেন্টে যুক্ত হচ্ছে বাংলাদেশ। 

বাংলাদেশ থেকে এই আয়োজনে অংশগ্রহণকারী বাছাইয়ের লক্ষ্যে ইতোমধ্যে মডেলিং এবং ফ্যাশন প্রতিষ্ঠান করবান ও ক্রসওয়ার্ক কমিউনিকেশনস একটি চুক্তি স্বাক্ষর করেছে। বাংলাদেশে এই বাছাই পর্ব আয়োজনের প্রস্তুতি হিসেবে করবানের চেয়ারম্যান ও এশিয়ান মডেল ফেস্টিভালের পরিচালক মি. জেমস কিম ও ক্রসওয়ার্ক কমিউনিকেশনসের ব্যবস্থাপনা পরিচালক এম এ মারুফ এই চুক্তিতে স্বাক্ষর করেন। এসময় অন্যান্যের মধ্যে ক্রসওয়ার্ক কমিউনিকেশনসের হেড অব প্লানিং মিসেস তাসমিয়া আহমেদ ও ক্রসওয়াকের ক্রিয়েটিভ সমীর আহমেদ হিমেল উপস্থিত ছিলেন।

ফেস অব বাংলাদেশ আয়োজিত এই মডেল বাছাই কার্যক্রম এদেশের পুরুষ এবং মহিলা মডেলদের সুযোগ বিশ্বব্যাপী মডেলিং এবং ফ্যাশন শিল্পে প্রবেশের একটি বড় সুযোগ ও অন্যতম পদক্ষেপ। বাংলাদেশ থেকে এই প্রতিযোগিতার অংশগ্রহণকারী নির্বাচনের জন্য সারাদেশের ২৫ জন মডেল বাছাই পর্বের প্রতিযোগিতায় অংশগ্রহণ করবেন। 

‘এশিয়ান মডেল ফেস্টিভাল’ -এ অংশগ্রহণকারী ২৫টি দেশের বাছাইকৃত পুরুষ ও নারী মডেলরা আগামী ২২ থেকে ২৬ জুন দক্ষিণ কোরিয়ার রাজধানী সিউলে মূল পর্বে অংশগ্রহণ করবেন। আয়োজনের মূলপর্বে অংশ নেয়া ২৫টি দেশ হচ্ছে কোরিয়া, চীন, জাপান, মঙ্গোলিয়া, ফিলিপাইন, ভারত, মালয়েশিয়া, মিয়ানমার, থাইল্যান্ড, ইন্দোনেশিয়া, ভিয়েতনাম, তাজাকিস্তান, উজবেকিস্তান, তুর্কমেনিস্তান, কিরগিজস্তান, তাজিকিস্তান, নেপাল, কম্বোডিয়া, হংকং, ম্যাকাও, শ্রীলঙ্কা, সিঙ্গাপুর, সৌদি আরব, বাংলাদেশ ও তাইওয়ান।

‘এশিয়ান মডেল ফেস্টিভাল’ ২০১৭ সালে তার ১২তম  বার্ষিকী উদযাপন করছে। ফ্যাশন, সৌন্দর্য, স্বাস্থ্য ও সংস্কৃতি শিল্প সম্মিলন হিসেবে এটি এশিয়ার সর্ববৃহৎ ফিউশন আয়োজন। 

0 মন্তব্য(গুলি)

Write Down Your Responses

Related Posts Plugin for WordPress, Blogger...