আন্তর্জাতিক প্লাস্টিক পণ্য মেলা শুরু ১৫ ফেব্রুয়ারি

ঢাকা আন্তর্জাতিক প্লাস্টিক, প্রিন্টিং, প্যাকেজিং এবং মুদ্রণ শিল্প মেলা শুরু হচ্ছে ১৫ ফেব্রুয়ারি । বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) ১৫-১৮ ফেব্রুয়ারি এ মেলা অনুষ্ঠিত হবে। প্রায় চার শতাধিক পণ্য প্রদর্শনকারী এ মেলায় উপস্থিত থাকবেন। 

বাংলাদেশ প্লাস্টিক দ্রব্য প্রস্তুতকারক ও রফতানিকারক সমিতি, চান চাও ইন্টোল কোম্পানি লিমিটেড এবং ট্রেড অ্যান্ড মার্কেটিং সার্ভিস কোং লিমিটেড এর যৌথ উদ্যোগে এ মেলা অনুষ্ঠিত হবে। এ মেলার মাধ্যমে ব্যাপকভাবে ব্যবসায়িক যোগাযোগ এবং সমগ্র শিল্প এর সঙ্গে যুক্ত সকল পক্ষগুলোর মধ্যে ফলপ্রসূ ব্যবসায়ীক বিনিময় সম্ভব হবে বলে মনে করছেন সংশ্লিষ্টরা।
 
মেলায় ১৪টি দেশ অংশ নেবে। এর মধ্যে রয়েছে বাংলাদেশ, চীন, হংকং, ভারত, ইতালি, কোরিয়া, মালয়েশিয়া, সিঙ্গাপুর, তাইওয়ান, তুরস্ক, সংযুক্ত আরব আমিরাত, থাইল্যান্ড ও ভিয়েতনাম। একই সঙ্গে আন্তর্জাতিক ব্র্যান্ড কোম্পানি তাদের সর্বশেষ পণ্য এবং প্রযুক্তি তুলে ধরবে এ প্রদর্শনীতে। 

প্লাস্টিক ব্যবসায়ীরা বলছেন, দেশের শিল্প উৎপাদনের সুযোগ সুবিধা এবং উৎপাদনশীলতা বৃদ্ধির জন্য এই মেলা একটি উপযুক্ত প্লাটফর্ম।  প্লাস্টিকের জন্য বৃহত্তম বার্ষিক প্ল্যাটফর্ম, প্রিন্টিং, প্যাকেজিং এবং খাদ্য প্রক্রিয়াজাতকরণ খাতে যা তাদের সর্বশেষ শিল্প উন্নয়ন এবং বাজার প্রবণতা উপলব্ধি করতে সাহায্য করবে।

0 মন্তব্য(গুলি)

Write Down Your Responses

Related Posts Plugin for WordPress, Blogger...