কাশ্মিরে গোলাগুলি : ভারতীয় সেনাসহ নিহত ৪

কাশ্মিরের হ্যান্ডওয়ারা শহরে গোলাগুলির ঘটনায় সেনাবাহিনীর এক মেজর এবং তিন সন্ত্রাসী নিহত হয়েছে। মঙ্গলবার উত্তরাঞ্চলীয় হ্যান্ডওয়ারায় নিরাপত্তা বাহিনীর সঙ্গে সন্ত্রাসীদের গুলি বিনিময় হয়। সেসময় সেনাবাহিনীর এক মেজর আহত হন। এর কয়েক ঘণ্টা পরেই তার মৃত্যু হয়। খবর অল ইন্ডিয়ার। 

ওই এলাকায় সন্ত্রাসীরা অবস্থান করছে এমন তথ্য আগেই পেয়েছিল পুলিশ। পরে পুরো এলাকা ঘিরে ফেলে অভিযান শুরু করে নিরাপত্তা বাহিনী। তাদের এমন অভিযানে সন্ত্রাসীরা পাল্টা হামলা চালায়। সন্ত্রাসীরা ভারি অস্ত্র নিয়ে হামলা চালিয়েছে। 

দু’পক্ষের গোলাগুলিতে তিন সন্ত্রাসী নিহত হয়েছে। সন্ত্রাসীদের কাছ থেকে একে-৪৭ রাইফেলসহ আরো বেশ কিছু অস্ত্র জব্দ করা হয়েছে। 

গোলাগুলির সময়ই এক সেনা কর্মকর্তা আহত হন। পরে তাকে শ্রীনগরের একটি সামরিক হাসপাতালে ভর্তি করা হলে সেখানেই তার মৃত্যু হয়।  

গত ১২ ঘণ্টায় এ নিয়ে দু’বার কাশ্মিরে এমন অভিযান চালিয়েছে নিরাপত্তা বাহিনী। এর আগে বানদিপোরায় এক অভিযানে এক সন্ত্রাসী নিহত হয়। 

সেসময় গোলাগুলিতে তিন সেনা নিহত এবং আরো ১৫ সেনা আহত হন। তারা শ্রীনগরের সামরিক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এদের মধ্যে কয়েকজনের অবস্থা বেশ আশঙ্কাজনক। 

0 মন্তব্য(গুলি)

Write Down Your Responses

Related Posts Plugin for WordPress, Blogger...