কলকাতার ফিল্মফেয়ারে মনোনয়ন পেলেন শাকিব খান

বলিউডের ফিল্মফেয়ার পুরস্কারের পর এবার দেওয়া হবে কলকাতার বাংলা ছবির ফিল্মফেয়ার পুরস্কার। এই পুরস্কারের জন্য সেরা অভিনেতা মনোনয়ন পেয়েছেন বাংলাদেশের সুপারস্টার শাকিব খান।

২৫ ফেব্রুয়ারি ভারতের মুম্বাইয়ে অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে বাংলা ফিল্মফেয়ার পুরস্কারের এবারের আসর। সেরা নায়ক, নায়িকা, পরিচালক, ছবি, সংগীত, গায়ক, গায়িকা, গীতিকারসহ চলচ্চিত্রের বিভিন্ন বিভাগে দেওয়া হবে এই পুরস্কার।

এ প্রসঙ্গে শাকিব বলেন, ‘একটা ভালো সিনেমা কীভাবে যে সবার মনে দাগ কাটতে পারে, এটা তারই প্রমাণ। ব্যবসার দিক থেকেও কিন্তু ছবিটি বেশ সফল। তা ছাড়া এরই মধ্যে শিকারি ভারতের কালাকার পুরস্কারে সেরা সিনেমা হয়েছে। অভিনয়শিল্পী হিসেবে যখন চারদিক থেকে এত খুশির খবর পাই, তখন আরও ভালো কাজের অনুপ্রেরণা আসে।’

বাংলা ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড ২০১৭-এ বাংলাদেশের নায়ক-নায়িকার মধ্যে শাকিব ছাড়াও মনোনয়ন লড়াইয়ে আছেন জয়া আহসান, আরিফিন শুভ, কুসুম সিকদার, নুসরাত ফারিয়াসহ আরও কয়েকজন।

বাংলাদেশের নায়ক-নায়িকারা যেসব ছবির জন্য মনোনয়ন লড়াইয়ে আছেন, সেগুলো হচ্ছে শাকিব খানের শিকারি, জয়া আহসানের ঈগলের চোখ, আরিফিন শুভর নিয়তি, কুসুম সিকদারের শঙ্খচিল ও নুসরাত ফারিয়ার হিরো ৪২০।

 শাকিব আরো বলেন, ‘ভারতের সম্মানজনক পুরস্কারের মধ্যে এটি অন্যতম। ভোটের লড়াইয়ে আছি জেনে ভালো লাগছে। বাংলাদেশ ও বাংলা ভাষাভাষীরাই এখন ভোট দিয়ে আমাদের জয়ী করতে পারেন।’

বাংলাদেশ ও বাংলা ভাষাভাষীরাও তাদের প্রিয় তারকাকে ফিল্মফেয়ারের ওয়েবসাইট (filmfare.com/awards/filmfare-awards-east-2017/) থেকে ভোট দিতে পারবেন। এ জন্য শুধু নাম এবং ই-মেইল অ্যাড্রেসের প্রয়োজন হবে।

0 মন্তব্য(গুলি)

Write Down Your Responses

Related Posts Plugin for WordPress, Blogger...