জিআরফাইভ প্রিমিয়াম সংস্করণ আনলো হুয়াওয়ে

বাংলাদেশের বাজারে জিআরফাইভ ২০১৭ প্রিমিয়াম সংস্করণ অবমুক্ত করলো বিশ্বের শীর্ষস্থানীয় স্মার্টফোন ব্র্যান্ড হুয়াওয়ে। সম্প্রতি জিআরফাইভ ২০১৭ এর ব্যাপক সাফল্যের পর জি সিরিজের নতুন প্রিমিয়াম সংস্করণ নিয়ে এলো প্রতিষ্ঠানটি।

নতুন এই ডিভাইসের মূল আকর্ষণ এর চার জিবি র্যাম ও ৬৪ জিবি রম। এছাড়া মনোমুগ্ধকর ছবি তোলার জন্য থাকছে ডুয়েল ব্যাক ক্যামেরা এবং নিরাপত্তা নিশ্চিত করতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। জনপ্রিয় ই-কমার্স সাইট পিকাবু ডট কম থেকে প্রিমিয়াম সংস্করণটির অগ্রিম বুকিং দিতে পারবেন আগ্রহী ক্রেতারা। অগ্রীম বুকিং দিলে ক্রেতারা উপহার হিসেবে পাবেন হুয়াওয়ের একটি ১৩,০০০ মিলিঅ্যাম্পিয়ারের পাওয়ার ব্যাংক এবং বিজনেস ব্যাকপ্যাক।

হুয়াওয়ে জিআরফাইভ ২০১৭ প্রিমিয়াম সংস্করণের ডুয়েল ক্যামেরার মধ্যে একটি ১২, অন্যটি ২ মেগাপিক্সেল যেগুলো ছবি তোলার ক্ষেত্রে একসঙ্গে চমৎকার কাজ করে। মাত্র ০.৩ সেকেন্ডে অটোফোকাস করে নিয়ে ডায়নামিক ডেপথ অব ফিল্ড মানের ছবি তোলা সম্ভব নতুন এই মডেলের হ্যান্ডসেটটি দিয়ে।

আরও আছে বুকেহ ইফেক্ট ও ওয়াইড-অ্যাঙ্গেলে ছবি তোলার সুবিধা। ফ্রন্ট ক্যামেরার ৮ মেগাপিক্সেল দিয়ে ৭৮ ডিগ্রি কোণ পর্যন্ত ওয়াইড-অ্যাঙ্গেল ভিজ্যুয়াল রেঞ্জে এবং এতে ৪পি লেন্স থাকায় চলমান প্যানারমা ছবি তুলতে পারবেন ব্যবহারকারীরা। সেলফি ক্যামেরাতে আরও আছে ১০৮০ পিক্সেলে ভিডিও রেকর্ডিং ও ডাইনামিক সেলফি ভিডিও করার সুবিধা। 

ডিভাইসটিতে প্রসেসর হিসেবে ব্যবহার করা হয়েছে ক্ষমতাসম্পন্ন হাইসিলিকন কিরিন ৬৫৫ মডেলের শক্তিশালী অক্টাকোর প্রসেসর। সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিৎ করতে বিশ্বমানের বায়োম্যাট্রিক ৩.০ সংস্করণের ফিঙ্গারপ্রিন্ট রিকোগনিশন প্রযুক্তি আছে হ্যান্ডসেটটিতে যা ৩৬০ ডিগ্রি কোণে কাজ করতে সক্ষম। 

দীর্ঘ সময় ধরে চিন্তামুক্ত ব্যবহারের উদ্দেশ্যে হুয়াওয়ে জিআর ফাইভ ২০১৭ প্রিমিয়াম সংস্করণে আছে পাওয়ার-সেভিং প্রযুক্তিসম্পন্ন ৩৩৪০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি যা সিঙ্গেল চার্জে এক দিনের বেশি সময় ধরে নিশ্চিন্তে ব্যবহার করার সুবিধা দিতে সক্ষম। ৫.৫ ইঞ্চির হাই-ডেফিনেশন ডিসপ্লেসমৃদ্ধ স্ত্রিন ব্যবহার করা হয়েছে ডিভাইসটির মেটালিক ইউনিবডির ওপর।

হুয়াওয়ে টেকনোলজিস (বাংলাদেশ) লিমিটেডের ডিভাইস বিজনেসে ডিরেক্টর ইংমার ওয়্যাং বলেন, বাংলাদেশে গ্রাহকদের মাঝে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে হুয়াওয়ে জিআরফাইভ সিরিজটি। আর তাই নতুন ও উচ্চক্ষমতাসম্পন্ন প্রযুক্তি এবং আকর্ষণীয় অফারের সন্নিবেশ ঘটিয়ে আমরা প্রিমিয়াম সংস্করণটি এ দেশের বাজারে নিয়ে এসেছি, যা গ্রাহকদের মাঝে ইতিবাচক মনোভাব তৈরি করবে।

আমরা বিশ্বাস করি যে, জিআরফাইভের নতুন সংস্করণটি বাংলাদেশের গ্রাহকরা এ সিরিজের পূর্বের মডেলগুলোর মতো ভালোবেসেই গ্রহণ করবে।

এছাড়া দ্রুতগতিসম্পন্ন কার্যক্ষমতা এবং অধিক স্টোরেজের ধূসর ও সোনালি রংয়ের প্রিমিয়াম সংস্করণটি পাওয়া যাবে মাত্র ২৭,৯০০ টাকায়। বাড়তি আকর্ষণ হিসেবে থাকছে বিজনেস ব্যাকপ্যাক এবং ছয় মাসের ইএমআই বা কিস্তিতে কেনার সুযোগ। রাজধানীর যমুনা ফিউচার পার্ক ও বসুন্ধরা সিটির হুয়াওয়ে এক্সপেরিয়েন্স সেন্টারসহ সারাদেশের ৬৪টি জেলার রিটেইল আউটলেট ও ব্র্যান্ডশপগুলোতে চলতি সপ্তাহ থেকেই পাওয়া যাবে জিআরফাইভ ২০১৭ প্রিমিয়াম সংস্করণটি।

0 মন্তব্য(গুলি)

Write Down Your Responses

Related Posts Plugin for WordPress, Blogger...