শ্রীলঙ্কায় শেষ পর্যন্ত টেস্টই আগে!

ভারত সফর শেষ না হতেই চলে এসেছে টাইগারদের লঙ্কান মিশন। সবকিছু ঠিক থাকলে চলতি মাসের ২৭ তারিখ পূর্ণাঙ্গ সিরিজ খেলতে শ্রীলঙ্কা সফরে যাবে বাংলাদেশ দল। আর টেস্ট দিয়েই শুরু হবে পূর্ণাঙ্গ এই সিরিজ। জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবির মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম। 

টেস্ট নয়,  শ্রীলঙ্কার বিপক্ষে সফর শুরু হবে ওয়ানডে সিরিজ দিয়ে। বিসিবির সহ-সভাপতি মাহবুব আনামের এমন তথ্যের পর বিসিবির মিডিয়া ম্যানেজার রাবিদ ইমামের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, `শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড এখনো সূচি চূড়ান্ত করেনি। তবে খসড়া সূচি অনুযায়ী টেস্ট দিয়েই শুরু হবে বাংলাদেশের শ্রীলঙ্কা সফর। আর টেস্ট সিরিজ শুরুর আগে ২-৩ মার্চ দুই দিনের একটি প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ দল।`  

এর আগে বিসিবির সহ-সভাপতি মাহবুব আনামের কথা সূত্র ধরেই জাগো নিউজের সঙ্গে আলাপে বোর্ড পরিচালক খালেদ মাহমুদ সুজনও নিশ্চিত করেছিলেন, শেষ পর্যন্ত ওয়ানডে সিরিজ দিয়েই মাঠে গড়াবে বাংলাদেশ দলের শ্রীলঙ্কা সফর। এখন ফরম্যাট বদলের পাশাপাশি ভেন্যু ও দিনক্ষণ পাল্টাবে কিনা? তা জানাতে পারেননি বিসিবি গেম ডেভোলপমেন্ট কমিটির চেয়ারম্যান খালেদ মাহমুদ। 

তবে বিসিবির মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম জানান, লঙ্কান বোর্ড প্রথমে আমাদের ওয়ানডে ও টেস্ট দুই ফরম্যাটের দুটি সূচি পাঠিয়েছিল। তবে পরে টেস্ট দিয়েই সিরিজ শুরু হওয়ার কথা আমাদের জানিয়েছে। আর কয়েকদিনের মধ্যে তারা পূর্ণাঙ্গ সূচিও প্রকাশ করবে। 

এদিকে আসন্ন এ সিরিজকে সামনে রেখে ২৩ ফেব্রুয়ারি থেকে অনুশীলন ক্যাম্প শুরু করবে বাংলাদেশ দল। 

0 মন্তব্য(গুলি)

Write Down Your Responses

Related Posts Plugin for WordPress, Blogger...