জাহিদ আকবরের কথায় আরফিন রুমির দেহবাজি

জনপ্রিয় কণ্ঠশিল্পী আরফিন রুমি তার ভক্তদের জন্য ভালোবাসা দিবসে আনছেন নতুন গানের অ্যালবাম। নাম ‘দেহবাজি’। এই অ্যালবামের ‘দেহবাজি’ শিরোনামের টাইটেল গানটি লিখেছেন গীতিকার জাহিদ আকবর। গানটির সুর-সংগীত পরিচালনা করেছেন শিল্পী রুমি নিজেই।

এ প্রসঙ্গে রুমি বললেন, ‘ভালোবাসা দিবসকে সামনে রেখে ভিন্ন মাত্রার কিছু রোমান্টিক গান করতে চেষ্টা করেছি। আশা করি শ্রোতারা গানগুলো শুনে মুগ্ধ হবেন।’

গীতিকার জাহিদ আকবর তার লেখা এই গানে এনেছেন কিছুটা বৈচিত্র্য। তার ভাষায়, ‘প্রথমবার ফোক ঘরানার গান লিখলাম। আমার লেখা ও আরফিন রুমির গাওয়া ‘মন রাখো পাজরে’, ‘কিছু কথা আকাশে পাঠাও’, ‘আমি যত বেশি ভালোবাসি তোমায়’ ছাড়াও অধিকাংশ গানই জনপ্রিয়তা পেয়েছে। আশা করছি নতুন আয়োজনে ফোক গানটিও আরফিন রুমির কণ্ঠে জনপ্রিয়তা পাবে।’ 

‘দেহবাজি’ অ্যালবামটি আসছে প্রযোজনা সংস্থা লেজার ভিশন এর ব্যানারে। এই অ্যালবামে গান থাকছে মোট পাঁচটি। এরমধ্যে ‘দেহবাজি’সহ মোট তিনটি গান লিখেছেন জাহিদ আকবর। তার লেখা বাকি গান দু’টি হলো ‘প্রার্থনা’ (কণ্ঠ- কাজী শুভ ও স্বরলিপি) এবং ‘সঙ্গেই চলো’ (কণ্ঠ- তানভীর তারেক)।

আলব্যামের বাকি দু’টি গান লিখেছেন সোমেশ্বর অলি ও তারেক আনন্দ। এর মধ্যে তারেক আনন্দের লেখা ‘সুখ’ শিরোনামের গানটি গেয়েছেন আরফিন রুমি ও খেয়া এবং সোমেশ্বর অলির লেখা ‘দোনামোনা’ গানটি গেয়েছেন আরফিন শুভ-ঐশী।

0 মন্তব্য(গুলি)

Write Down Your Responses

Related Posts Plugin for WordPress, Blogger...