মেধা বিকাশে রাজউকে বিজনেস ফেস্টিভ্যাল শুরু

শিক্ষার্থীদের মেধা বিকাশে বর্ণাঢ্য অনুষ্ঠানের মধ্যে দিয়ে শুরু হলো রাজউক ‘ন্যাশনাল বিজনেস ফেস্টিভ্যাল ২০১৭’। বুধবার সকালে রাজধানীর রাজউক উত্তরা মডেল কলেজে দুইদিনব্যাপী আয়োজিত এই ফেস্টিভ্যাল উদ্বোধন করা হয়। এতে ২০টি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশগ্রহণ করেছেন।

অনুষ্ঠানটির মিডিয়া পার্টনার হিসেবে আছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কম ও জাগো এফএম।

এতে প্রধান অতিথির বক্তব্যে এটিএন বাংলার চেয়ারম্যান মাহাফুজুর রহমান বলেন, ‘শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে এমন সৃজনশীল আয়োজন করা প্রয়োজন। এর মাধ্যেমে শিক্ষার্থীদের মেধার বিকাশ ঘটে। এ উদ্দেশ্যেই আমরা এসব কর্মকাণ্ডে এই শিক্ষাপ্রতিষ্ঠানের সঙ্গে কাজ করছি। শুধু ফেস্টিভ্যাল নয় নানামুখী সাংস্কৃতিক কর্মকাণ্ডে আমরা এসব শিক্ষাপ্রতিষ্ঠানের সঙ্গে থাকবো।’

পরে তিনি তার সফল জীবনের নানা দিক তুলে ধরে শিক্ষার্থীদের প্রশ্নের উত্তর দেন।

উদ্বোধন অনুষ্ঠানের বিশেষ অতিথি হিসেবে প্রাণ কনফেকশনারির হেড অব মার্কেটিং (এইচওএম) সাখায়াত আহমেদ বলেন, ‘শিক্ষার্থীদের মেধা বিকাশে  রাজউক উত্তরা কলেজের জন্মলগ্ন থেকে আমরা সঙ্গে রয়েছি। সামাজিক উন্নয়নে নিজেদের দায়বদ্ধতা থেকে প্রাণ-আরএফএল গ্রুপ এই ভূমিকা পালন করছে।’ ভবিষ্যতেও এ ধরনের কর্মকাণ্ডের সঙ্গে নিজেদের ভূমিকা অব্যাহত থাকবে বলে তিনি জানান।

বিজনেস ফেস্টিভ্যালে রাজধানীর রাজউক উওরা মডেল কলেজ, সিটি, হলিক্রস, নটরডেম, বিএফ শাহীন কলেজসহ ২০টি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশগ্রহণ করেছেন।  স্বল্প ব্যয়ে ও পরিবেশবান্ধব পণ্যসামগ্রী নিয়ে তাদের প্রতিযোগিতা করার কথা রয়েছে।

0 মন্তব্য(গুলি)

Write Down Your Responses

Related Posts Plugin for WordPress, Blogger...