ছাত্রলীগের পুনর্মিলনী উপলক্ষে নিরাপত্তা ব্যবস্থা জোরদার

রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে ছাত্রলীগের পুনর্মিলনীর অনুষ্ঠানকে কেন্দ্র করে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)। এজন্য বিপুল সংখ্যক পুলিশ সদস্যসহ সাদা পোশাকে গোয়েন্দা সদস্য মোতায়েন করা হয়েছে।

৬৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আজ (মঙ্গলবার) দুপুরে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে পুনর্মিলনী অনুষ্ঠানের আয়োজন করেছে বাংলাদেশ ছাত্রলীগ। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপস্থিত থাকবেন বলে জানা গেছে।

পুনর্মিলনী অনুষ্ঠানটি সভাপতিত্ব করবেন ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাইফুর রহমান সোহাগ। আজ দুপুর ২টায় সোহরাওয়ার্দী উদ্যানে অনুষ্ঠান শুরুর কথা রয়েছে।

ছাত্রলীগের পুনর্মিলনী অনুষ্ঠানের নিরাপত্তা সম্পর্কে রমনা বিভাগের উপ-কমিশনার(ডিসি) মারুফ হোসেন সরদার জানান, সোহরাওয়ার্দী উদ্যানে ঢোকার সকল গেইটে তল্লাশী করা হচ্ছে। আর্চওয়ে বসানো হয়েছে। বিপুল সংখ্যক পুলিশ সদস্য প্রত্যেকটি মোড়ে মোড়ে অবস্থান নিয়েছে। সন্দেহজনক ব্যক্তিদের তল্লাশী করা হচ্ছে। গোয়েন্দা সংস্থার সদস্যরা সতর্কাবস্থায় রয়েছে।

টিএসসি’র মোড়ে ছাত্রলীগের নেতাকর্মীদের ভিড় বেশি থাকায় টিএসসি মোড় থেকে কার্জন হল পর্যন্ত একমুখী রাস্তায় যান চলাচলের ব্যবস্থা রাখা হয়েছে।

শাহবাগ থানা অফিসার ইনচার্জ (ওসি) আবু বকর সিদ্দীক জানান, ছাত্রলীগের মিলনমেলায় গোটা সোহরাওয়ার্দী উদ্যানের নিরাপত্তা বাড়ানো হয়েছে। সবাইকে আর্চওয়ের ভেতর দিয়ে প্রবেশ করতে অনুরোধ করা হচ্ছে। এজন্য ছাত্রলীগের নেতৃবৃন্দের সহযোগিতা চাওয়া হয়েছে।

0 মন্তব্য(গুলি)

Write Down Your Responses

Related Posts Plugin for WordPress, Blogger...