নাইট ক্লাবে পারভেজ মোশাররফের নাচের ভিডিও ভাইরাল

পাকিস্তানের সাবেক প্রেসিডেন্ট পারভেজ মোশাররফের বেশ বয়স হয়েছে। তবে এর মধ্যেও জীবনটা বেশ ভালোভাবেই উপভোগ করছেন তিনি। মাঝেমধ্যে নাইট ক্লাবেও ঢুঁ মারছেন। 

সম্প্রতি টুইটারে একটি ভিডিও পোস্ট করেছেন দেশটির জনপ্রিয় সাংবাদিক ও টেলিভিশন সঞ্চালক হামিদ মির। ওই ভিডিওতে ২০১৩ সালে মুক্তিপ্রাপ্ত বলিউড ছবি ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানির জনপ্রিয় গান ‘দিল্লিওয়ালি গার্লফ্লেন্ড’-এর তালে নাচতে দেখা গেছে পারভেজকে। একটি নাইট ক্লাবে এক নারীর সঙ্গে নাচতে দেখা গেছে তাকে। তবে এই নাইট ক্লাবটি কোথায় সে সম্পর্কে কিছু জানা যায়নি।

ওই ভিডিওটি ইতিমধ্যেই বেশ ভাইরাল হয়েছে। এর আগে ২০১৬ সালের সেপ্টেম্বরে টুইটারে আরো একটি ভিডিও প্রকাশ করেছিলেন তিনি। তাতে একটি পার্টিতে স্ত্রী সেহবা মোশাররফের সঙ্গে নাচতে দেখা গিয়েছিল সাবেক এই পাক প্রেসিডেন্টকে। 

দুর্নীতি এবং ২০০৭ সালে অসাংবিধানিকভাবে জরুরি অবস্থা জারির দায়ে পারভেজ মোশাররফের বিরুদ্ধে একাধিক অভিযোগ আনা হয়। এতদিন তার বিদেশযাত্রার ওপরেও নিষেধাজ্ঞা জারি করেছিল ইসলামাবাদ সরকার। 

চিকিৎসার অজুহাতে গত বছর মার্চে দুবাই যান তিনি। তারপর আর দেশে ফেরেননি। তবে গত ১৩ জানুয়ারি ইসলামাবাদের সন্ত্রাস দমন আদালতে নতুন করে আবেদন করেছেন তিনি। যথোপযুক্ত নিরাপত্তা পেলে দেশে ফিরতে রাজি আছেন বলেও জানিয়েছেন।

0 মন্তব্য(গুলি)

Write Down Your Responses

Related Posts Plugin for WordPress, Blogger...