তারকাবহুল বাইসাইকেল প্রেম

নির্মিত হয়েছে নতুন খন্ড নাটক ‌‘বাইসাইকেল প্রেম’। আবদুল্লাহ মাহফুজ অভির রচনায় নাটকটি যৌথভাবে পরিচালনা করেছেন বিশ্বজিত দত্ত ও প্রীতি দত্ত। 

নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন একঝাঁক তারকা। তারমধ্যে রয়েছেন পিয়া বিপাশা, তৌসিফ মাহবুব, তামিম মৃধা, সামিহা খান, জাকি, মাহাবুব প্রমুখ। এই নাটক দিয়ে প্রথমবারের মতো জুটি হয়ে কাজ করলেন পিয়া-তৌসিফ। এতে অথিতি চরিত্রে দেখা যাবে সাদিয়া জাহান প্রভাকে।

পরিচালকদ্বয় জানান, টম ক্রিয়েশন্স’র ব্যানারে নির্মিত হয়েছে নাটকটি। এটি  আরটিভিতে ডাবর আমলা নিবেদিত ‘মানডে নাইট সুপার ড্রামা’র বিশেষ আয়োজনের অংশ হিসেবে আগামী সোমবার (৯ জানুয়ারি) রাত ৮টা ১০ মিনিটে প্রচার হবে।

গল্পে দেখা যাবে- বাবার বদলির কারণে ঢাকায় চলে আসে পিকলু। মিশুক স্বভাবের ছেলে পিকলুর বন্ধু জুটে যায় সহজেই। পরিচয় হয় এলাকার ওর সমবয়সি শাহান ও তম্ময়ের সাথে। ওরা আবার একটি সাইকেলিং গ্রুপ করে। তবে ঝামেলা বাঁধে পাশের এলাকার মুন ও তার সাইকেলিং গ্রুপকে নিয়ে। মুনের স্বভাব হচ্ছে অন্যদের ক্ষেপানো উত্যক্ত করা।

তবে পিকলু মুনের ভয়ে পিছপা হতে নারাজ। সে নানাভাবে মুনকে শায়েস্তা করার পরিকল্পনা করতে থাকে। শুরু হয় গ্যাং-এ সদস্য বাড়ানোর প্রক্রিয়া। যত ইনোভেটিভ আইডিয়া যত ধরনের পরিকল্পনা সব পিকলু করায় সে হয়ে উঠে এই গ্রুপের অঘোষিত দলনেতা। শুরু হয় সাইকেলিং। 

পিকলু গ্রুপের সাথে মুন গ্রুপের অঘোষিত রেস ওদের লেগেই থাকে। এ নিয়ে শুরু হয় রেষারেষি। একদল অপর দলের এলাকায় ঢোকেও না। এভাবেই চলতে থাকে।

একদিন কলেজ থেকে ফেরার পথে একটি মেয়েকে ভলো লাগে পিকলুর। ওর পিছু নেয়। পেছনে পেছনে যেতে যেতে দেখে মেয়েটি মুনদের এলাকায় গিয়েছে। পিকলুও যায়, পিকলুকে ওরা দেখতে পেয়ে ধাওয়া করে। পিকলু পালিয়ে আসে। খোঁজ নিয়ে জানতে পারে মেয়েটির নাম তৃণা। সে ওই এলাকাতেই থাকে। এরপর পথে ঘাটে নানা জায়গায় মেয়েটিকে দেখে। শুরু হয় মেয়েটির মন পাবার নতুন মিশন।

0 মন্তব্য(গুলি)

Write Down Your Responses

Related Posts Plugin for WordPress, Blogger...