মায়ের জন্মদিন উদযাপন করলেন মেসি


‘মা’ শব্দটাই সবার কাছে অন্যরকম অনুভূতি। আর কোনো শব্দ এই অনুভূতি আনতে পারে না; যা একমাত্র ‘মা’ শব্দটাই পারে। লিওনেল মেসির রত্নগর্ভা মা সেলিয়া`র জন্মদিন ছিল সোমবার। তাইতো মায়ের জন্মদিনটা অন্যভাবে উদযাপন করলেন আর্জেন্টাইন এই ফুটবল তারকা।
 
মেসির বয়স ১৩ বছর হওয়া পর্যন্ত ছেলেকে নিয়ে কম কষ্ট করতে হয়নি সেলিয়াকে। এরপর ছেলেকে নিয়ে আসেন বার্সেলোনায়। তারপর তো গল্প। কাতালান ক্লাবটিতে খেলে মেসি নিজেকে নিয়ে গেছেন অনন্য উচ্চতায়।

সোমবার সেলিয়া ৫৭ বছরে পা রাখেন। তার মায়ের সঙ্গে জন্মদিন উদযাপনের একটি ছবি তিনি তার ইন্সটাগ্রাম একাউন্টে প্রকাশিত করেন। এই ছবিতে দেখা যাচ্ছে সে তার মায়ের পাশে এবং তাদের সামনে দুইটি ওয়াইনের বোতল।

অবশ্য এর এক বিশেষ অর্থ রয়েছে। একটির গায়ে লিখা ছিল ১৯৬০ এবং অন্যটির গায়ে লিখা ছিল ১৯৮৭। মা ও ছেলের জন্ম সালটা পরিলক্ষিত হয় এই দুই বোতলের সাহায্যে। মেসির জন্মসাল ১৯৮৭ এবং তার মা সেলিয়ার জন্ম সাল ১৯৬০। 

মায়ের প্রতি এমন ভালোবাসা প্রকাশ করে অনেকটা আনন্দিত তিনি। তাছাড়াও মেসি তার মায়ের জন্য মোমবাতি জালিয়ে একটি বিশাল কেক কাটেন। মেসির পুত্র সন্তানও সেই আনন্দ উদযাপনের মুহূর্তে উপস্থিত ছিল। কিন্তু মেসির বাবা হোর্হে মেসি এবং তার ভাই উপস্থিত হতে পারেনি অনুষ্ঠানে। জানা যায়, ব্যস্ততার কারণে তারা উপস্থিত থাকতে পারেনি।

0 মন্তব্য(গুলি)

Write Down Your Responses

Related Posts Plugin for WordPress, Blogger...