দেশ থেকে এখনও টাকা পাচার হচ্ছে : রাজ্জাক

বাংলাদেশ থেকে এখনও শত শত কোটি টাকা পাচার হচ্ছে বলে মন্তব্য করেছেন অর্থ মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মো. আব্দুর রাজ্জাক। 

বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে বুধবার বাংলাদেশ কৃষি ব্যাংক কর্মচারী ইউনিয়ন-সিবিএ আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন। 

আব্দুর রাজ্জাক বলেন, একজন সাবেক প্রধানমন্ত্রীর ছেলে (আরাফাত রহমান কোকো), সে মারা গেছে আল্লাহ তাকে বেহেস্ত নসিব করুক। রাষ্ট্রীয় ক্ষমতা ব্যবহার করে দেশ থেকে অর্থ পাচার করেছে। দেশকে ধ্বংস করার ষড়যন্ত্র করেছে।

খালেদা জিয়ার ছেলেরা, বিএনপির নেতাকর্মীরা দেশ থেকে শত শত কোটি টাকা পাচার করেছে। বিএনপি-জামায়াত ক্ষমতায় থেকে দেশকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিয়ে গিয়েছিল বলেন আব্দুর রাজ্জাক।

তিনি বলেন, দেশ থেকে এখনও শত শত কোটি টাকা পাচার হচ্ছে। মানিলন্ডারিং এর মাধ্যমে দেশ থেকে টাকা পাচার করে আবুধাবিসহ বিভিন্ন স্থানে বাসস্থল গড়ে তোলা হচ্ছে।

বাংলাদেশ কৃষি ব্যাংক কর্মচারী ইউনিয়ন-সিবিএ সভাপতি ফরিদ আহমেদের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান, কৃষি ব্যাংকের চেয়ারম্যান মোহাম্মাদ ইসমাইল, ব্যবস্থাপনা পরিচারক মুহম্মদ আউয়াল খান, জাতীয় শ্রমিক লীগের সভাপতি আলহাজ্ব শুক্কুর মাহমুদ, কার্যকরি সভাপতি ফজলুল হক মিন্টু এবং যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট হুমায়ুন কবির। সভার প্রধান আলোচক ছিলেন জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব সিরাজুল ইসলাম।

অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান বলেন, আমরা মাথাভারি প্রশাসন রাখতে চায় না, মাথা আছে এমন প্রশাসন চায়। প্রধানমন্ত্রীর নেতৃত্বে সে লক্ষে কাজ করা হচ্ছে। 

তিনি বলেন, দুর্নীতি করে আমার মতো স্মার্ট লোকেরা। চতুর্থ শ্রেণির কর্মচারী দুর্নীতি করে না। তাদেরকে দুর্নীতির দায় দেয়া যাবে না।

0 মন্তব্য(গুলি)

Write Down Your Responses

Related Posts Plugin for WordPress, Blogger...