শুভশ্রী-ফারিয়াকে নিয়ে আসছে জিতের বস ২

কলকাতার সুপারহিট ছবি ‘বস’। জনপ্রিয় হিরো জিৎ ছিলেন ছবির নাম ভূমিকায়। তার নায়িকা হিসেবে ছিলেন শুভশ্রী গাঙ্গুলী। ২০১৩ সালে মুক্তি পাওয়া এই ছবিটি দারুণ ব্যবসা করে। এরপর থেকেই শোনা যাচ্ছিল ছবিটির সিক্যুয়াল নিয়ে হাজির হচ্ছেন জিৎ।

অবশেষে দুই বছর পর সেই অপেক্ষার পালা কাটলো। সম্প্রতি শুভ মহরত হয়ে গেল ‘বস ২’ ছবির।

জানা গেছে, আগের মতোই বাবা জাদবের পরিচালনায় এই ছবিতে নাম ভূমিকায় থাকছেন দুই বাংলার জনপ্রিয় নায়ক জিত। তার নায়িকা হিসেবে থাকছেন সেই শুভশ্রী। তবে ছবিটিতে দ্বিতীয় নায়িকা হিসেবে হাজির হচ্ছেন বাংলাদেশের মেয়ে নুসরাত ফারিয়া। 

‘বস’র নতুন মিশন আগেরবারের চেয়েও বেশি জমে উঠবে বলে প্রত্যাশা নায়ক জিতের। সম্প্রতি নিজের ফেসবুক পেজের এক ভিডিওতে সেই কথাই জানালেন তিনি।

এদিকে শোনা যাচ্ছে, এই ছবিটি ঢাকা-কলকাতার যৌথ প্রযোজনায় নির্মিত হচ্ছে। বাংলাদেশ থেকে ছবিটির সঙ্গে থাকছে জাজ মাল্টিমিডিয়া। মূলত এজন্যই ছবিটিতে নুসরাত ফারিয়ার অন্তর্ভুক্তি। 

Jeet

এই নিয়ে দ্বিতীয়বারের মতো জিতের সঙ্গে জুটি বাঁধলেন ফারিয়া। এর আগে গেল বছরের কুরবানি ঈদে মুক্তি পেয়েছিলে জিৎ-ফারিয়ার ‘বাদশা’ ছবিটি। সেটি বেশ আলোচিত হয় এবং ব্যবসায়িক সাফল্যও পায়। 

এবারে সবকিছু ঠিক থাকলে আসছে রোজা ঈদে ঢাকা ও কলকাতায় একযোগে মুক্তি পাবে ‘বস ২’। আগামী ১২ ফেব্রুয়ারি থেকে শুরু হবে ছবিটির দৃশ্যধারণের কাজ।

,

0 মন্তব্য(গুলি)

Write Down Your Responses

Related Posts Plugin for WordPress, Blogger...