মেসি-নেইমার-সুয়ারেজের গোলে বার্সার বড় জয়

বার্সার আক্রমণভাগের এই তিন তারকা বেশ কয়েক ম্যাচ ধরেই গোলখরায় ভুগছিলেন। তবে রোববার রাতে এই অপ্রাপ্তি ঘোচালেন বার্সার এমএসএন খ্যাত  আক্রমণভাগের তিন তারকা মেসি-নেইমার-সুয়ারেজ।আর এই তিন তারকার গোলের সঙ্গে ডেনিস সুয়ারেজের গোলে এইবারের বিপক্ষে ৪-০ গোলের বড় জয় পেয়েছে লুইস এনরিকের শিষ্যরা। 

প্রতিপক্ষের মাঠে ম্যাচের শুরুতেই বড় ধাক্কা খায় বার্সা। ম্যাচের ১০ মিনিটে চোটের কারণে মাঠ ছাড়েন সার্জিও বুসকেটস। তার পরিবর্তে মাঠে নামেন ডেনিস সুয়ারেজ। মাঠে নেমে ম্যাচের ৩১ মিনিটে গোল করে দলকে লিড এনে দেন ভিয়ারিয়ালের সাবেক এ মিডফিল্ডার। মেসির জোরালো শট প্রতিপক্ষের এক খেলোয়াড়ের গায়ে লাগলে ফিরতি বলে কোনাকুনি শটে জালে জড়ান স্প্যানিশ এই তারকা।

messi

ম্যাচের ৪২ মিনিটে মেসির বাড়ানো বলে গোলের সহজ সুযোগ নষ্ট করে করেন নেইমার। আর প্রথমার্ধের যোগ করা সময়ে সুয়ারেজের নীচু শট পোস্টে লাগলে ১-০ গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় বার্সা।  বিরতি থেকে ফিরে ব্যবধান দ্বিগুণ করেন মেসি। ম্যাচের ৫০ মিনিটে লুইস সুয়ারেজের মাপা ক্রসে গোলমুখের খুব কাছ থেকে গোল আর্জেন্টাইন এই তারকা। 

messi

এরপর ৬৮ মিনিটে স্কোরলাইন ৩-০ করেন উরুগুইয়ান স্ট্রাইকার সুয়ারেজ। আর ইনজুরি সময়ে চতুর্থ গোলটি যোগ করেন নেইমার। সেই সাথে ৪-০ গোলের সহজ জয় নিয়ে মাঠ ছাড়ে কাতালানরা। এই জয়ে লা লিগার পয়েন্ট তালিকার শীর্ষে থাকা রিয়াল মাদ্রিদের সঙ্গে বার্সেলোনার পয়েন্ট ব্যবধান হলো দুই।১৮ ম্যাচে ৪৩ পয়েন্ট নিয়ে শীর্ষে রিয়াল। ১৯ ম্যাচে ৪২ পয়েন্ট নিয়ে দুইয়ে সেভিয়া এবং ৪১ পয়েন্ট নিয়ে তিনে রয়েছে বার্সা।

0 মন্তব্য(গুলি)

Write Down Your Responses

Related Posts Plugin for WordPress, Blogger...