টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ

ম্যাকলেইন পার্কের ইতিহাসের এক নতুন অধ্যায় শুরু। নেপিয়ারের এ মাঠে আর অল্প কিছু সময় পর হবে প্রথম টি-টোয়েন্টি ম্যাচ। তাতে স্বাগতিক নিউজিল্যান্ডের প্রতিপক্ষ বাংলাদেশ। এই মাত্র টসও হয়ে গেল। বাংলাদেশ অধিনায়ক মাশরাফি টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছেন। তার মানে স্থানীয় সময় সন্ধ্যা সাতটা আর বাংলাদেশ সময় দুপুর ১২ টায় ইমরুল কায়েসকে সঙ্গে নিয়ে টাইগারদের ইনিংস শুরু করবেন তামিম ইকবাল।

আগের রাতে ম্যাকলিন পার্কে বৃষ্টি হয়েছে। তবে মুষলধারে নয়। ঝিরঝিরে। ইলশেগুঁড়িরও বলা যায়। আজ সকাল ১০টা পর্যন্ত নেপিয়ারের আকাশ ছিল মেঘে ঢাকা। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে সে ইলশেগুঁড়ির কমে একদম হালকা টিপ টিপ বৃষ্টিতে রুপান্তরিত হয়। বেলা ১২ টা পর্যন্ত সূর্য আর মেঘের লড়াই হয়েছে। তারপর যত সময় গড়িয়েছে ততই পরিষ্কার হয়েছে নেপিয়ারের আকাশ।

এদিকে আজকের ম্যাচের লাইন আপ আগেই জানা। ১৫ জনের মধ্য থেকে এ ম্যাচের বাইরে আছেন অলরাউন্ডার শুভগত হোম, দুই পেসার শুভাশীষ রায় ও তাসকিন আহমেদ এবং বাঁহাতি স্পিনার তাইজুল ইসলাম।

তার মানে মুশফিকুর রহিমের কিল্প হিসেবে ওয়ানডের দুই ম্যাচ খেলা নুরুল হাসান সোহানকে ধরে এ ম্যাচে বাংলাদেশের ব্যাটসম্যান আটজন ( তামিম, ইমরুল, সাব্বির, সাকিব, মাহমুদউল্লাহ, সৌম্য, মোসাদ্দেক ও নুরুল হাসান)। পেসার তিন জন অধিনায়ক মাশরাফি। রুবেল হোসেন ও মোস্তাফিজ। স্পেশালিষ্ট স্পিনার সে অর্থে সাকিব একা। ওয়ানডের মত টি- টোয়েন্টি সিরিজের প্রথম খেলায়ও বাংলাদেশের ওপেনিং জুটি তামিম ইকবাল আর  ইমরুল কায়েস। তিন নম্বরে সাব্বির রহমান রুম্মন। সৌম্য সরকারকে খেলনো হবে ছয় নম্বরে।

0 মন্তব্য(গুলি)

Write Down Your Responses

Related Posts Plugin for WordPress, Blogger...