ওয়ালটন প্যাভিলিয়নে প্রধানমন্ত্রী

রাজধানীর শেরেবাংলা নগরে রোববার (১লা জানুয়ারি, ২০১৭) ২২তম ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলার উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পরে তিনি ওয়ালটন প্যাভিলিয়ন পরিদর্শন করেন।

এ সময় ‘মেইড ইন বাংলাদেশ’ খ্যাত ওয়ালটনের পণ্য সামগ্রী ও দেশীয় প্রযুক্তি শিল্পের বিকাশে প্রতিষ্ঠানটির অগ্রগতি দেখে অভিভূত হন প্রধানমন্ত্রী। বিশেষ করে, ওয়ালটন ব্র্যান্ডের ল্যাপটপ, কম্প্রেসার, ফ্রিজ ও অ্যানার্জি সেভিং হোম অ্যাপ্লায়েন্সেস দেখে তিনি সন্তোষ প্রকাশ এবং এসব পণ্য উৎপাদনে বাংলাদেশের অগ্রগতির প্রশংসা করেন।

সে সময় প্যাভিলিয়নে উপস্থিত ওয়ালটন কর্মকর্তারা প্রধানমন্ত্রীকে উপমহাদেশে তারাই একমাত্র সর্বাধুনিক প্রযুক্তি ও সর্বোচ্চ মানের কম্প্রেসার তৈরি করতে যাচ্ছে জানালে তিনি শুভেচ্ছা জানান। প্যাভিলিয়ন পরিদর্শনকালে প্রধানমন্ত্রী ওয়ালটন ব্র্যান্ডের ল্যাপটপ হাতে নিয়ে দেখেন এবং এসব পণ্য দেশেই তৈরি হচ্ছে জেনে গর্ববোধ করেন।

এ সময় প্রধানমন্ত্রীর সঙ্গে ছিলেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, ওয়ালটন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লি.-এর চেয়ারম্যান এসএম শামসুল আলম, পরিচালক এসএম রেজাউল আলম ও তাহমিনা আফরোজ, নির্বাহী পরিচালক এসএম জাহিদ হাসানসহ বাণিজ্য মন্ত্রণালয় ও রফতানি উন্নয়ন ব্যুরোর ঊর্ধ্বতন কর্মকর্তারা।

উল্লেখ্য, এবারের ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় বিশাল জায়গা নিয়ে তৈরি হয়েছে দৃষ্টিনন্দন তিনতলা ওয়ালটন মেগা প্রিমিয়ার প্যাভিলিয়ন। যার আয়তন ১৫ হাজার বর্গফুট। ঢাকা বাণিজ্য মেলার ইতিহাসে ওয়ালটনই প্রথমবারের মতো তৈরি করেছে এতো বড় প্যাভিলিয়ন।

,

0 মন্তব্য(গুলি)

Write Down Your Responses

Related Posts Plugin for WordPress, Blogger...