বনশ্রীতে প্রাইভেটকারে ট্রাকের ধাক্কা : দম্পতি হাসপাতালে

রাজধানীর বনশ্রীতে উল্টো দিক থেকে আসা একটি ট্রাকের নিচে চাপা পড়েছে প্রাইভেটকার। এতে প্রাইভেটকারের দম্পতি গুরুতর আহত হয়েছেন। তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার রাত পৌনে ১১টার দিকে বনশ্রী অবকাশের সামনে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার সঙ্গে সঙ্গে পরিস্থিতি বুঝে পালিয়েছে ট্রাকটির চালক ও হেলপার। পরে রামপুরা ট্রাফিক পুলিশের সহযোগিতায় ট্রাকটি আটক করে রামপুরা থানা পুলিশ।

রামপুরা-ডেমরা এলাকার ট্রাফিক পুলিশের সহকারী কমিশনার (এসি) জাহাঙ্গীর আলম জাগো নিউজকে জানান, দুর্ঘটনার সংবাদে ঘটনাস্থলে একটি টিম পাঠানো হয়। তবে পৌঁছানোর আগে পালিয়ে যায় ট্রাকের চালক ও হেলপার। রামপুরা থানা পুলিশকে জানানো হলে তাদের একটি টিম এসে ট্রাকটি আটক করে।

রামপুরা থানার মোবাইল ডিউটিতে থাকা এএসআই বশির আহমেদ জাগো নিউজকে জানান, রামপুরা ব্রিজের দিক থেকে আসছিল প্রাইভেটকারটি (ঢাকা মেট্রো গ ১৪-৫৭১০)। বনশ্রীর ভেতর থেকে আসছিল ট্রাকটি (ঢাকা মেট্রো-ট ০২-০৩৩০)। বনশ্রী অবকাশের সামনে ট্রাকটি বাম দিক থেকে ডানে থাকা প্রাইভেটকারকে চাপা দেয়। এতে প্রাইভেটকারের যাত্রী জাহিদুল ইসলাম ও তার স্ত্রী গুরুতর আহত হন। আহত স্ত্রীকে নিয়ে নিজে আহতাবস্থাতেও হাসপাতালে ছুটে যান। খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয় রামপুরা থানা পুলিশ। রামপুরা ট্রাফিক পুলিশের সহযোগিতায় ট্রাকটি আটক করে থানা পুলিশ।

এএসআই বশির বলেন, ট্রাকের চালক ও হেলপারকে আটকের চেষ্টা চলছে। ক্ষতিগ্রস্ত প্রাইভেটকারের মালিক মামলা করবেন বলে জানিয়েছেন।

যোগাযোগ করা হলে প্রাইভেটকারে মালিক জাহিদুল আবেদিন বলেন, এখন কথা বলা সম্ভব নয়। আহত স্ত্রীকে নিয়ে হাসপাতালে রয়েছেন তিনি।

এর আগে গত রোববার বিকেল সোয়া ৪টার দিকে রাজধানীর আজমপুর ফুটওভার ব্রিজের নিচ দিয়ে ধীর গতিতেই যাচ্ছিল একটি প্রাইভেটকার। পেছন থেকে তুরাগ পরিবহন ও গাজীপুর পরিবহনের দুটি বাস ধাওয়া করে এসে চলন্ত প্রাইভেটকারকে (ঢাকা মেট্রো গ ৩১-৪৯৬৯) চেপে বসে। দুই বাসের পাল্লায় পড়ে চ্যাপ্টা হয়ে যায় প্রাইভেটকারটি।

বাস দুটিকে রেকার লাগিয়ে থানা হেফাজতে নেয়া সম্ভব হলেও ঘটনা ঘটার সঙ্গে সঙ্গে দুই বাসের চালক পালিয়ে যায় বলে জানায় পুলিশ।

0 মন্তব্য(গুলি)

Write Down Your Responses

Related Posts Plugin for WordPress, Blogger...